শুকনো ভাতের থালা,পোড়া রুটি নিয়ে বিক্ষোভ টেট উত্তীর্ণ চাকরির পরীক্ষার্থীদের,টাকা উদ্ধার ইস্যুতে বিরোধীদের সাথে সরব অরাজনৈতিক হবু শিক্ষক শিক্ষিকারাও

অবতক খবর,২৮ জুলাইঃ সম্প্রতি প্রাক্তন শিক্ষামন্ত্রী বর্তমান শিল্প মন্ত্রী তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা দেবীর দুটি ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া ৫২ কোটি টাকা এবং তৎসহ ৫ কেজি সোনা এবং চাকুরী প্রার্থীদের লিস্ট এবং বিভিন্ন দুর্নীতির তথ্য প্রমাণ ইডির তৎপরতায় প্রকাশ্যে এসেছে সাধারণ মানুষের। তাতে একদিকে যেমন বিরোধী সিপিআইএম বিজেপি কংগ্রেস সরগম করছে রাজনৈতিক ময়দান, তেমনি ক্ষোভৈ ফেটে পড়েছেন টেট উত্তীর্ণ চাকরি প্রার্থীরা।

তাদের দাবি দুর্নীতিগ্রস্ত পার্থ চট্টোপাধ্যায়ের কোটি কোটি টাকা আত্মসাৎ এর জন্য চাকরি পাইনি মেধা যুক্ত চাকরির পরীক্ষায় সফল হওয়া যুব সমাজ। আজ রাজ্যের বিভিন্ন জেলার মতন নদিয়া কৃষ্ণনগর ডিপিএসসি ভবনের সামনে নুন তরকারি ছাড়া ভাতের থালা এবং পোড়া রুটি নিয়ে বিক্ষোভ দেখায় তারা।

টেট পাশ করা ছাত্রছাত্রীরা এই নিয়ে চোর ধর জেলে ভরো অভিযানে পোস্ট অফিসের মোড়ে টেট পরীক্ষার্থী ছাত্রছাত্রীদের আন্দোলন এবং পথ অবরোধও করে বেশ কিছুক্ষণের জন্য।

ব্যাপক এই দুর্নীতি প্রকাশ্যে আসতেই তারা, অসহায় বোধ করেন আরো তাদের দাবি, মুখ্যমন্ত্রী কথা দেওয়া সত্ত্বেও তারা আর টি আই করে দেখেছেন মাত্র 9000 শিক্ষক-শিক্ষিকা নিয়োগ হয়েছে এ পর্যন্ত। তাই মুখ্যমন্ত্রী তার প্রতিশ্রুতি পূরণ করুক এমনটাই দাবি তাদের।