অবতক খবর , শিব সংকর , বালুরঘাট :-    ঘটনাটি চিঙ্গিশপুর বাস স্ট্যান্ড চত্বরে , পায়ের তোরা বানানো নিয়ে শুরু হয় বচসা। বচসা পরেই হাতাহাতি ,মারধর। জখম ব্যাক্তিদের ,  সঙ্গে সঙ্গে হাসপাতালে পাঠানো হয়েছে। দুই পক্ষের বিবাদের জেরে সোমবার রাতে রণক্ষেত্রের চেহারা নিল বালুরঘাট ব্লকের চিঙ্গিশপুর বাস স্ট্যান্ড চত্বর। দুই পক্ষের বচসার জেরে জখম হয়েছে প্রায় ১০ জন।

জখম দের সোমবার রাতে চিকিৎসার জন্য বালুরঘাট জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় বালুরঘাট থানার বিশাল পুলিশবাহিনী। পুরো ঘটনা খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ।

অভিযোগ চিংগিস্পুর এলাকার বাসিন্দা মন্টু প্রসাদ নামক এক ব্যাক্তি তার পরিবাড়ের জন্য একটি পায়ের তোরা বানাতে দেয় এলাকার এক স্বর্ন ব্যবসায়ীর কাছে,গতকাল তা বানিয়ে দেবার কথা ছিল সেইটি নিতে গিয়ে টাকা দাবী করে স্বর্ন ব্যবসায়ী। মন্টু প্রসাদ এর দাবি সে স্বর্ন ব্যবসায়ী কে অর্ধেকের বেশি টাকা  জমা দিয়েছে ।

এই নিয়েই দুই পক্ষের মধ্যে বচসা বাধে এবং স্বর্ন ব্যবসায়ী সহ আরো দোকানের কর্মচারী প্রায় ৮ থেকে ১০ জন তাকে মারধর করে রক্তাক্ত করে  জখম করে দিলে , এলাকাবাসীরা চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে। যখম ব্যক্তিরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ।