অবতক খবর,সংবাদদাতা,পূর্ব মেদিনীপুর, মহিষাদল :: পাঁচ বছরের মেয়েকে খুন কোরে কবর দেয়ার অভিযোগ তার বাবার বিরুদ্ধে। মেয়েটির মায়ের অভিযোগের ভিত্তিতে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এর উপস্থিতিতে দেহ কবর থেকে তুলে পাঠানো হল ময়নাতদন্তের জন্য। ঘটনাটি পূর্ব মেদিনীপুরের মহিষাদল এর গাজীপুরে।

প্রতিবেশীদের বক্তব্য প্রায় বছর দশেক আগে শেখ সিরাজুলের সাথে রোজিনা বিবি বিয়ে হয়। প্রায় তিন চারদিন আগে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা  হয়, এবং রোজিনা বিবি বাচ্চা মেয়েটিকে ছেড়েই চলে যায়। শুক্রবার দুপুরে হঠাৎ বাচ্চাটিকে খুঁজে পাওয়া যায়নি এমন বলেই মেয়েটির খোঁজ শুরু করে তার বাবা।

 

আরেক প্রতিবেশী পাশের একটি ছোট্ট পুকুর এ বাচ্চা মেয়েটিকে নাকি ভাসতে দেখে। পুকুর থেকে তুলে মেয়েটিকে বাসুলিয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল কর্তৃপক্ষ মেয়েটিকে মৃত বলে ঘোষণা করে। তারপর বাচ্চা মেয়েটিকে নিয়ে এসে বাড়ির কিছুটা দূরে কবর দেয় তার বাবা। ।

 

তবে হলদিয়া মহাকুমার এসডিপিও তনময় মুখার্জি জানান মেয়েটির মা মহিষাদল থানায় অভিযোগ দায়ের করে তার স্বামী এবং আরো কয়েকজনের বিরুদ্ধে। তার দাবি তার স্বামী ফোন করে বাডি ফিরতে বলে। বাডি না ফিরলে অঘটন ঘটানোর হুমকিও দেয় সে।মহিলার অভিযোগ তার স্বামী ই মেয়েকে মেরে পুকুরে ফেলে দিয়েছে।

অভিযোগের পর সোমবার কোর্টের অর্ডার নিয়ে এসে এসডিপিও, ম্যাজিস্ট্রেট এবং মহিষাদলের এর বিডিও জয়ন্ত দের উপস্থিতিতে বাচ্চা মেয়েটিকে কবর থেকে তোলা হয় এবং দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। তবে এই ঘটনায় এখনও অবধি কেউ গ্রেপ্তার হয়নি।