অবতক খবর,নিজস্ব প্রতিবেদন,২৭ জুলাই :: পার্থ চ্যাটার্জি চুরি করেছে আর সেই টাকা তোদেরকে ফেরত দিতে হবে। আর এই অভিযোগ তুলে স্থানীয় তৃণমূলের বুথ সহ সভাপতিকে মাটিতে ফেলে বেধড়ক মারধর বিজেপি কর্মীদের আর এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠল পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার নহপাড় গ্রামে। আহত অবস্থায় ওই তৃণমূল নেতাকে ভর্তি করা হয়েছে বেলদা গ্রামীণ হাসপাতালে ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে বেলদা থানায়। জানা গেছে, ঘটনা সূত্রপাত গতকাল সন্ধ্যের নাগাদ বেলদা থানার রানীশরাই গ্রাম পঞ্চায়েতের গোকুলনগর মোড়ে বেশ কয়েকজন বিজেপি কর্মী সমর্থক তৃণমূলের দলীয় পতাকা ছিঁড়ে ফেলে দেয় বলে এমনটাই অভিযোগ তৃণমূলের। আর সেই সময় সেই রাস্তা দিয়ে যাচ্ছিলেন তৃণমূলের বুথ সহ-সভাপতি জয়ন্ত ভূঁইয়া আর তিনি তার প্রতিবাদ করায় তাকে মাটিতে ফেলে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

এমনকি পার্থ চট্টোপাধ্যায় চাকরি সংক্রান্ত মামলায় গ্রেফতার হওয়া নিয়েও কটুক্তি করে আর এই কটুক্তি কেন করছে বাধা দিতে গেলে লাঠি রড দিয়ে মারধর করা হয় তৃণমূলের বুথ সহ-সভাপতি জয়ন্ত ভূঁইয়াকে বলে অভিযোগ। রাতেই তাকে বেলদা গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। বিজেপি কর্মীদের বিরুদ্ধে বেলদা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তবে অভিযোগ উড়িয়ে দিয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্ব।

আক্রান্ত তৃণমূল নেতা জয়ন্ত ভূইয়া তিনি বলেন আমি বাজারে গিয়েছিলাম পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে কটুক্তি ভাষা ব্যবহার করে বিজেপির নেতা কর্মীরা দলীয় পতাকা ছিঁড়ে দেয়। তারপর আমাকে অ্যাটাক করা হয় আমাকে রাস্তার উপর ফেলে লাঠি ও রড দিয়ে মারা হয়। প্রশ্ন করা হলে কেন মারা হলো তারা বলে, পার্থ চট্টোপাধ্যায় টাকা খেয়েছে এবং আমরাও টাকা খেয়েছি, আমি তৃণমূলের সহ-সভাপতি ওই এলাকার সেই কারণেই আমাকে মারধর করা হয়। যারা মারধর করেছে তাদের বিরুদ্ধে আমি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।