নিজস্ব প্রতিবেদক : অবতক খবর : পূর্ব মেদিনীপুর :    পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া থানার অন্তর্গত পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালের জরুরি বিভাগের কাছে বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দার। স্থানীয়দের দাবি পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালের অন্যান্য পরিষেবা বন্ধ করে কোভিড পরিষেবা চালু করা যাবে না।

সেই মর্মে তারা একটি পিটিশান জমা দেন সুপারের কাছে। যেখানে লেখা ছিল জরুরী কালীন সাধারণ ও প্রসূতি বিভাগের একমাত্র ভরসা এই প্রতিষ্ঠান। এবং এটি অত্যন্ত ঘিঞ্জি এলাকার মধ্যে অবস্থিত। তাই সংক্রমণ খুব শীঘ্রই ছড়াতে পারে। তাই অন্যান্য পরিষেবা বন্ধ করে করণা চিকিৎসা করা যাবে না। যদি এলাকাবাসীদের মতামত না মানা হয় তাহলে তারা অপ্রয়োজনীয় সমস্যা ও ক্ষতির সম্মুখীন হবে।

এই বিষয়ে হাসপাতালে সুপার  এস কে দাস বলেন গতকাল রাতে ডি এমের কাছ থেকে একটা নির্দেশিকা পাই পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালকে ৩০০ বেডের করণা হাসপাতাল করতে হবে। সেইমতো আজ আমরা প্রাথমিক বিষয় খতিয়ে দেখার সময় এলাকার স্থানীয় মানুষরা আমার কাছে একটি পিটিশন জমা দেয় যেখানে উল্লেখ রয়েছে অন্যান্য পরিষেবা বন্ধ রেখে এই হাসপাতালটিকে করণা হাসপাতাল করা যাবে না। আমরা স্থানীয়দের দাবি কে মান্যতা দিয়েই উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলবো। এবং উর্দ্ধতন কর্তৃপক্ষ যা সিদ্ধান্ত নেবেন তা কার্যকর করার চেষ্টা করব।