অবতক খবর , রাজীব মুখার্জী , হাওড়া :- পাঁচদিন নিখোঁজ থাকার পর অবশেষে বালির দশ বছরের শিশুর মৃতদেহ উদ্ধার হলো একটি নির্ণীয়মান আবাসন থেকে। বালি থানার অন্তর্গত শিবু চক্রবর্তী লেনর বাসিন্দা নীরজ দাস (১০) গত রবিবার সন্ধ্যেবেলা থেকে নিখোঁজ ছিল।

বালি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলেও শিশুটির কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। বালি শিক্ষা নিকেতন স্কুলের ক্লাস ফাইভ এর ছাত্র নীরজ রবিবার বিকালে ঘুড়ি ওড়ানোর নাম করে ঘর থেকে বেরিয়ে গেলেও আর বাড়ি ফেরেনি |

আজ দুপুরে আবাসন প্রকল্পে কর্মরত শ্রমিকরা লিফ্ট তৈরির জন্য যে ফাঁকা জায়গা রাখা হয়েছিল সেখানে এক শিশুর মৃতদেহটি দেখতে পায়। এরপর বালি থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে।

পরিবারের দাবি কেউ বা কারা তাদের ছেলেকে খুন করেছে। পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে ঘুড়ি ওড়াতে গিয়ে লিফটের জন্য রাখা ফাঁকা অংশে পরে গিয়েই মৃত্যু হয়েছে। তবে পরিবারের তরফে যদি খুনের মামলা রুজু করা হয়েছে। সেক্ষত্রে পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত করা হবে বলে বালি থানা সূত্র মারফৎ জানা গেছে।

প্রসঙ্গত গত রবিবার সন্ধ্যেবেলা থেকে নিখোঁজ হয় সে। বালি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় পরিবারের তরফে। যদিও পরিবারের তরফে তার মা ইন্দ্রানী দাসের অভিযোগ তার ছেলেকে কেউ নিয়ে চলে গেছে। যদি নিজে থেকে সে যেত তাহলে ফেরৎ চলে আসত। বালি শিক্ষা নিকেতন স্কুলের ক্লাস ফাইভ এর ছাত্র সে।

তিনি অভিযোগ করে বলেন রবিবারের পর থেকে আজ অব্দি বালি থানা থেকে কেউ তার বাড়িতে আসেন নি। তিনি বারবার ফোন করেছেন , কিন্তু ব্যস্ততার অজুহাত দেখিয়ে এখনও কেউ বাড়িতে আসেন নি। গোটা ঘটনায় তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।