অবতক খবর,১১ জুলাই,নদীয়া :-পশ্চিমবঙ্গ সরকারের ক্রীড়া ও যুবকল্যান বিভাগ ও শান্তিপুর পৌরসভার যৌথ উদ্যোগে আজ ১১ই আগস্ট ২০২২ শান্তিপুর পৌর শিশুউদ্যান এর সামনে “রাখিবন্ধন” উৎসব পালন করা হয়। পথ চলতি সাধারণ মানুষ এবং উপস্থিত বিশিষ্টজনদের রাখি বন্ধন করে সামগ্রিক ঐক্য এবং সৌভ্রাতৃত্বের বার্তা দেওয়া হয় পৌরসভার পক্ষ থেকে।

সূত্রের খবর অনুযায়ী জানা যায়, জেলা প্রশাসন কর্তৃক প্রেরিত এ বছরের সকল রাখি প্রস্তুত হয়েছে স্বনির্ভর গোষ্ঠীর মেয়েদের দ্বারা।

উপস্থিত ছিলেন শান্তিপুর পৌরসভার চেয়ারম্যান সুব্রত ঘোষ, ভাইস চেয়ারম্যান কৌশিক প্রামানিক সহ বিভিন্ন কাউন্সিলরগণ এবং পৌর কর্মচারীবৃন্দ।

রবীন্দ্র কাননে স্থাপিত রবীন্দ্রনাথের মূর্তিতে মাল্যদান করে অনুষ্ঠানের সূচনা হয়।নাচ গান আবৃত্তির মধ্যে দিয়ে, এক পরিবেশ তৈরি হয় অনুষ্ঠানকে কেন্দ্র করে। আজ সংস্কৃতি দিবস

উপলক্ষে সমস্ত কাউন্সিলরগণ চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান প্রত্যেককেই নিজে হাতে মিষ্টি বিতরণ করার সাথে রাখি বানতে দেখা গেলো, বয়স্কদের প্রণাম করতেও দেখা গেলো জনপ্রতিনিধিদের । বাদ গেল না শহরের প্রধান সড়কের ওপর দিয়ে যাতায়াত করা বিভিন্ন পরিবহন শ্রমিক এবং যাত্রীরাও।