অবতক খবর,১৬ এপ্রিল,মলয় দে,নদীয়া:- গ্রীষ্মের প্রবল দাবদাহে পথের পাশে যিনি মানুষের মুখে ঠান্ডা পানীয় সরবরাহ করেছেন , অথচ তার মৃত্যুর সময় তার মুখে কেউই জলের যোগান দিতে পারলো না l শান্তিপুর কলেজ নিকটস্থ গতি ট্রান্সপোর্ট এর উল্টো দিকে লস্যি ও ঠান্ডা পানীয় পানীয় বিক্রয় করতেন বছর ৩৬ / ৩৭ এর সুব্রত বিশ্বাস । গতকাল আর বাড়ী থেকে বাইরে আসছিলেন না দেখে আশেপাশের মানুষজন পাড়া প্রতিবেশী ডাকাডাকি শুরু করেন ।

এরপর তার নিজের আত্মীয় স্বজনদের খবর দেওয়া হয় এবং সবার মতামত নিয়ে তার এলাকাবাসী ও আত্মীয় পরিজন ঘরে প্রবেশ করলে তাকে মৃত অবস্থায় দেখতে পাওয়া যায়। যদিও তার ভাগ্নে সৌরভ শিকদার জানাচ্ছেন এই বাড়িতে তিনি ভাড়া থাকতেন এবং তার নিজের বাড়ি নদিয়ার ফুলিয়ার প্রমোদ নগর অর্থাৎ হবিবপুর নিকটস্থ অঞ্চলে ।

অন্যদিকে তিনি শান্তিপুরের নাটকের ক্লাব সাজঘরেরও অন্যতম সদস্য ছিলেন বলে জানাচ্ছেন শান্তিপুর সাজঘরের পক্ষ থেকে সমীর মুখোপাধ্যায় । এছাড়াও তিনি আরো জানাচ্ছেন তার হাই প্রেসার এর রোগী ছিলেন , হোমিও প্যথি চিকিৎসকের কাছে ঔষধ সেবন করতেন , বাড়ীতে একা থাকতেন বলেই হয়তো শরীরের যত্ন নিতে পারেন নি । আর সেকারণেই হয়তো তাকে মারা যেতে হলো বলে তিনি মতামত পোষণ করেছেন ।