অবতক খবর,২৮ মার্চ : রাজ্য সরকারের পথশ্রী এবং রাস্তাশ্রী প্রকল্পের মাধ্যমে সংখ্যালঘু অধ্যুষিত গয়েশবাড়ি গ্রাম পঞ্চায়েত এলাকায় নতুন করে কাজের সূচনা করা হলো। মঙ্গলবার দুপুরে কালিয়াচক ১ ব্লকের গয়েশবাড়ি গ্রাম পঞ্চায়েতের চাষপাড়া এলাকায় প্রায় হাফ কিলোমিটার ঢালাই রাস্তা এবং নতুন নিকাশী নালার কাজের শুভ সূচনা করা হয়। উপস্থিত ছিলেন, গয়েশবাড়ি গ্রাম পঞ্চায়েত প্রধান রেমিকা বিবি, সংশ্লিষ্ট গ্রাম পঞ্চায়েতের সেক্রেটারি কিংশুক সাহা, গয়েশবাড়ি অঞ্চল কমিটির সভাপতি মিরাজুল বসনি, জেলা যুব তৃণমূলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সহ বিশিষ্ট জনেরা। এদিন কয়েকশো মানুষের উপস্থিতিতে ধুমধাম করেই রাজ্য সরকারের ওই প্রকল্পের মাধ্যমেই কংক্রিটের ঢালাই রাস্তা ও নতুন নিকাশী নালার কাজের সূচনা করা হয়।

গ্রামবাসীদের বক্তব্য, দীর্ঘদিনের স্বপ্ন এতদিন পর পূরণ হতে চলেছে। এই রাস্তা ও নিকাশি নালা তৈরি হয়ে গেলে সামনের বর্ষার মরশুমে এলাকায় আর বৃষ্টির জল জমবে না, ফলে সংশ্লিষ্ট অঞ্চলের বহু মানুষকে আর দুর্ভোগ পোহাতে হবে না। এজন্য মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে ধন্যবাদ জানিয়েছেন গয়েশবাড়ি গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দারা।

বলাবাহুল্য, কালিয়াচক ১ ব্লকের গয়েশবাড়ী গ্রাম পঞ্চায়েতে তৃণমূল একক সংখ্যাগরিষ্ঠতায় রয়েছে। সম্প্রীতি এই এলাকার অঞ্চল কমিটির নতুনভাবে গঠন করে তৃণমূলের রাজ্য নেতৃত্ব। আর তারপর থেকেই শুরু হয়েছে উন্নয়নের কর্মকাণ্ড।