অবতক খবর, মালদা: দাবিমতো ২ লক্ষ টাকা পণ না দিতে পারায় নববধূকে শ্বাসরোধ করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল জামাই শাশুড়ির বিরুদ্ধে।

ঘটনায় অভিযুক্ত শাশুড়িকে আটক করেছে মালদা কালিয়াচক থানার পুলিশ। ঘটনার পর থেকেই জামাই পলাতক। ঘটনাটি ঘটেছে মালদা কালিয়াচক থানার সিলামপুর গ্রাম পঞ্চায়েতের গাগনিকাদি গ্রামে। ঘটনার খবর পেয়ে মালদা কালিয়াচক থানার পুলিশ শোওয়ার ঘর থেকে নববধূর ঝুলন্ত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত গৃহবধূর নাম জাহানারা বিবি (২১)। স্বামী এজাদ সেখ। সে ভিন রাজ্যে শ্রমিকের কাজ করে। শাশুড়ি সারভিনা বিবিকে আটক করেছে পুলিশ। মৃত গৃহবধূর মা সাবেদা বিবির অভিযোগ, গত কয়েকদিন ধরে মেয়ের শ্বশুর-বাড়ির পক্ষ থেকে দুই লক্ষ টাকা নিয়ে আসার চাপ দিচ্ছিল। গত ৮ মাস আগে পাশের গ্রামের বাসিন্দা এজাদ শেখের সঙ্গে জাহানারা নিজের পছন্দে বিয়ে করে। এরপরে সমস্ত কিছু দেওয়া হলেও বারবার করে ২ লক্ষ টাকার চাপ দিতে থাকে মেয়ের শ্বশুর বাড়ির লোকেরা। টাকা না দেওয়ায় মেয়েকে শ্বাসরোধ করে দিয়ে ঝুলিয়ে দিয়েছে জামাই শাশুড়ি মিলে । কালিয়াচক থানায় অভিযোগ দায়ের করেছেন তারা। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে মালদা কালিয়াচক থানার পুলিশ।