অবতক খবর,২৯ জুনঃ পণের দাবিতে ইলেকট্রিক শট দিয়ে এক মহিলাকে খুন করার অভিযোগ স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে। ঘটনা পর স্থানীয়রা তাকে উদ্ধার করে চাপড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা মৃত বলে জানায়। মৃত ওই গৃহবধূর নাম মহাসিনা মন্ডল। ঘটনাটি ঘটে নদীয়ার ভীমপুর থানা এলাকায়। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্রে খবর, মৃত মহিলার বাবার বাড়ি চাপড়া থানার পদ্মমালা এলাকায় এলাকায়। গত কয়েক বছর আগে ওই এলাকার মহাসিনা মন্ডল সঙ্গে ভীমপুর থানা ভারত-বাংলাদেশ সীমান্ত ডাঙা পাড়া এলাকায় নবাব মণ্ডলের সঙ্গে। বিবাহের কয়েকদিন পর থেকেই পণের জন্য শারীরিক নির্যাতন করা হতো বলে অভিযোগ। মৃতের মায়ের দাবি তাদের বিবাহ হওয়ার পর থেকে আমার মেয়েকে টাকা ও গহনা কখনো মোটরবাইক আনার জন্য লাগাতার তার শাশুড়ি এবং শ্বশুর বাড়ির লোকজন মারধর করত।

গতকাল মেয়ে ফোন করে জানায় তাদের বাড়িতে চরম অশান্তি হচ্ছে। তার পর থেকে আর মেয়ের সাথে কোন যোগাযোগ করা যায়নি। সকালে এলাকার মানুষ ফোন করে জানায় তাদের মেয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে।

এরপরই তারা চাপরা গ্রামীণ হাসপাতালে এসে মেয়ের মৃতদেহ দেখতে পান। এই ঘটনায় রীতিমতো এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। মৃতের পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে মৃতদেহটি উদ্ধার করে তদন্ত শুরু করেছে ভীমপুর থানার পুলিশ।