অবতক খবর , সংবাদদাতা , আসানসোল :- বুধবার চাপুই ভসকা ধাওড়া এলাকার বাসিন্দা সক্রিয় তৃণমূল কর্মী ধর্মেন্দ্র কুমার চৌধুরীকে , মারধর করে হুমকি দেওয়া হয়েছে। বন্দুক ও ছুরি দেখিয়ে তার দোকানে ভাঙচুর চালানো হয়েছে। পঞ্চায়েত সমিতির সভাপতি বিনোদ নুনিয়ার নেতৃত্বে এই মারধর ও হুমকি দেওয়া হয়েছে বলে দাবি করে রানীগঞ্জের নিমচা ফাঁড়িতে পঞ্চায়েত সমিতির সভাপতির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করলেন। বুধবার বেশকিছু তৃণমূল কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে তিনি নিমচা ফাঁড়িতে পৌঁছে অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে আসানসোল দক্ষিণ গ্রামের প্রাক্তন ব্লক সভাপতি বাবু রায় দাবি করেছেন , বেশ কিছু অন্যায় কাজের সঙ্গে যুক্ত রয়েছে পঞ্চায়েত সমিতির সভাপতি। এরূপভাবে দলের নেতাকর্মীদের মারধর করা , ভয় দেখানো উচিত নয় বলে দাবি করে। তারা এই বিষয়টি নিয়ে ব্যবস্থা গ্রহণের জন্য ঊর্ধ্বতন নেতৃস্থানীয়দের সাথে কথা বলবেন বলেও জানিয়েছেন তার বক্তব্যে। যদিও এ বিষয়ে পঞ্চায়েত সমিতির সভাপতি বিনোদ নুনিয়া কিছুই জানাতে চাননি। তবে আসানসোল দক্ষিণের বিধায়ক মিডিয়া স্পোক পার্সেন তাপস বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন , তেমন কোন ঘটনার কথা তার জানা নেই। তিনি বিষয়টি খোঁজ করে নেতা-কর্মীদের সাথে কথা বলবেন।

বিনোদ নুনিয়ার বিরুদ্ধে এর আগেও বেশ কয়েক দফায় অভিযোগ উঠতে দেখা গেছে তবে তার পরও স্বাভাবিক ছন্দ ফিরে এসেছে তার দৈনন্দিনের জীবনশৈলী। এখন দেখার এই অভিযোগের পর কিরূপ কি ব্যবস্থা গ্রহণ করে দল।