অবতক খবর,২১ এপ্রিল: বাইকের EMI দিতে না পারায় খুন? নৈহাটিতে বাইকের শো-রুমের ভিতর উদ্ধার হল এক যুবকের ঝুলন্ত দেহ। মৃতের নাম সাদ্দাম হোসেন। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ইতিমধ্যেই এই ঘটনায় ওই বাইকের শো-রুমের ৩ জন কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

মৃতের পরিবারের অভিযোগ, সাদ্দাম হোসেনকে পিটিয়ে খুন করা হয়েছে। বাইক কেনার পর EMI শোধ করতে না পারাতেই শোরুমে ডেকে ব্যাপক মারধর করা হয় ওই যুবককে। এই ঘটনায় নৈহাটি থানায় অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। অভিযোগের ভিত্তিতেই ৩ জন শো-রুম কর্মীকে গ্রেফতার করেছে নৈহাটি থানার পুলিস।

পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃতদের দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ধৃতদের মধ্যে একজনের নাম রোহিত সিং। এই শো-রুমের মালিকের ছেলে। এই রোহিত সিং-ই শো-রুমের দেখাশোনা করত। এছাড়াও অপর দুই ধৃত কৃষ্ণেন্দু ঘোষ ও অভিজিৎ মুখার্জিকেও জেরা করা হচ্ছে।

জানা গিয়েছে, মঙ্গলবার শো-রুমে এসেছিলেন সাদ্দাম হোসেন। অভিযোগ, তারপর তাঁকে শো-রুমের ভিতর মারধর করা হয়। মারধরের পর আটকে রাখা হয়। কেন তাঁকে ২ দিন ধরে আটকে রাখা হয়েছিল? মারধরের পর ওই যুবক কি আত্মঘাতী হয়েছে? নাকি তাঁকে পিটিয়ে খুন করা হয়েছে? তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। সবদিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে নৈহাটি থানার পুলিস।