অবতক খবর,বসিরহাট,১১ই নভেম্বরঃ নেশা করার জন্য মাকে বারবার টাকা চেয়েছিল গুণধর ছেলে। নেশা করার জন্য সেই টাকা মা না দেওয়ায় গলায় ফাঁস লাগিয়ে মাকে খুন করে পুকুরে ফেলে দেওয়ার ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে সন্দেশখালির ন্যাজাট থানার কালিনগর পঞ্চায়েতের গজলমারি এলাকায়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কালিনগর এর গজলমারি গ্রামের শিবানী বর নামে বছর পঁয়সট্টির এক বৃদ্ধার দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। দুই মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। বড় ছেলে গোপাল বর কর্মসূত্রে থাকেন বারাসাতে। আর ছোট ছেলে ঈশ্বর বর(২৮) মাকে নিয়ে বাড়িতেই থাকেন।

এই ঈশ্বর বর মাঝেমধ্যেই মদ, গাঁজা খেয়ে নেশা করে মায়ের সঙ্গে গন্ডগোল করত। গত সোমবার থেকে হঠাৎ করে প্রতিবেশীরা ওই বৃদ্ধা শিবানী বরকে দেখতে পাচ্ছিল না। তাই নিয়ে এলাকায় নানা ধরনের প্রশ্ন উঠতে শুরু করেছিল। তারপর হঠাৎ করে বুধবার রাত দশটা নাগাদ ওই এলাকার একটি পুকুরে পচা দুর্গন্ধ পায় প্রতিবেশীরা। পুকুরের পাশে যেতেই চক্ষু চড়কগাছ। দেখা যায় গলায় ফাঁস দেওয়া অবস্থায় শিবানী বরের পচা গলা মৃতদেহ পুকুরে ভাসছে।

সঙ্গে সঙ্গে স্থানীয়রা থানায় খবর দিলে ন্যাজাট থানার পুলিশ এসে ওই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে যায়। অপরদিকে পুলিশ ঈশ্বর বর কে আটক করে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে যে, গত সোমবার নেশার টাকা চাওয়ার পর মা না দেওয়ায় মাকে গলায় ফাঁস দিয়ে পুকুরে ফেলে দেয় ওই গুণধর পুত্র ঈশ্বর। এরপর পুলিশ ওই ঈশ্বর বরকে গ্রেপ্তার করে বুধবার বসিরহাট মহকুমা আদালতে পাঠায়।