অবতক খবর,২ জুলাইঃ নির্বাচনী বিধি ভঙ্গ করে নিজের অর্থে গ্রামের রাস্তায় ঝামার কাজ করছেন বিজেপির পঞ্চায়েত সদস্যা, এই অভিযোগ নিয়ে বিডিও এর দারস্থ হলেন গাড়াপোতা গ্রাম পঞ্চায়েত প্রধান সুশান্ত দত্ত।

আগামী ৮ জুলাই পঞ্চায়েত নির্বাচন, নির্বাচনের আগে নির্বাচনবিধি ভঙ্গ করার অভিযোগ উঠল বিজেপির পঞ্চায়েত সদস্যার বিরুদ্ধে। গাড়াপোতা গ্রাম পঞ্চায়েতের ফকিরবাগান গ্রামের বিজেপি এর পঞ্চায়েত সদস্যা বনফুল সরকার তার নিজের অর্থ দিয়ে ওই এলাকার একটি বেহাল রাস্তার ঝামার কাজ করছেন, আর এই নিজে অর্থে ভোটের আগে কাজ করাতেই নির্বাচন বিধি ভঙ্গ হয়েছে এমনই অভিযোগ তুলে গাড়াপোতা গ্রাম পঞ্চায়েত প্রধান সুশান্ত দত্ত বনগাঁ ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিকের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়ের করে সুশান্ত দত্ত বলেন….”ফকির বাগান গ্রামের পঞ্চায়েত সদস্যা নির্বাচনবিধি ভঙ্গ করে একটি রাস্তায় ঝামার কাজ করছেন, আর এই নিয়ে আমরা বিডিওর কাছে অভিযোগ জানিয়ে গেলাম। ওই রাস্তাটি আমাদের অ্যানুয়াল অ্যাকশন প্ল্যানে রয়েছে কিন্তু সরকারি আচরণবিধি চালু হওয়ায় আমরা কাজ করতে পারিনি।”

গ্রাম পঞ্চায়েত প্রধানের অভিযোগ প্রসঙ্গে বিজেপির ওই পঞ্চায়েত সদস্যা বনফুল সরকার জানান, বারংবার পঞ্চায়েত কে জানিও ওই রাস্তার কাজ হয়নি তাই গ্রামের মানুষের স্বার্থে, ওই রাস্তায় যাতে চলাচল করা যায় সে কারণেই নিজে অর্থে আমি রাস্তা সংস্কারের কাজে হাত দিয়েছি।

এই বিষয়ে তৃণমূলের ৪ নং জেলা পরিষদের প্রার্থী শুভজিৎ দাস বলেন, বিডিও সাহেব এই নিয়ে তদন্ত কমিটি গঠন করেছে যত সময় না পর্যন্ত তদন্তের রিপোর্ট বের হচ্ছে তত সময় পর্যন্ত আমি এই বিষয়ে কোনো মন্তব্য করতে চাই না।