অবতক খবর, বাঁকুড়াঃ বিষ্ণুপুর রসিকগঞ্জ বাস স্ট্যান্ডকে নতুন ভাবে সাজিয়ে তোলার জন্য পুরনো দোকান গুলিকে ভেঙে দেওয়া হয়েছিল এবং বিষ্ণুপুর পুরসভা তাদেরকে নতুন ভাবে দোকান করে দেওয়ার আশ্বাস দিয়েছিলেন । আর সেই মতোই আজ বিষ্ণুপুর পুরসভার কমিউনিটি হলে সকাল আটটায় লটারির মধ্য দিয়ে এ , বি এবং সি ব্লক এর দোকান ঘরগুলি দোকানদারদের হাতে তুলে দিলেন ।

এদিন ১১৯ জনের হাতে দোকান তুলে দেওয়া হল । রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গত ১২ তারিখ বাঁকুড়ার রবীন্দ্রভবনে প্রশাসনিক বৈঠকে বিষ্ণুপুরের পুর প্রধানকে ধমকের সুরে বলেছিলেন সাত দিনের মধ্যে দোকানদারদের এই সমস্যা মিটিয়ে দিতে হবে । আর সেই মতো সাত দিনের মধ্যেই দোকানদার দোকান ঘর ফিরে পেলেন ।

এক দোকান মালিক বৈদ্যনাথ প্রামানিক বলেন , দোকান পেয়ে আমি খুব খুশি । গত তিন চার বছর ধরে আমাদের সংসার অনটন চলছিল । এবার ব্যবসা করে উপার্জন করতে পারব ।

বিষ্ণুপুর পুরসভার চেয়ারম্যান শ্যাম মুখার্জি বলেন , দীর্ঘদিন ধরে দোকানদারদের সমস্যা সমাধানে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উদ্যোগী হয়েছিলেন । সেইমতে আজ ১১৯ জন দোকানদারের হাতে লটারির মধ্য দিয়ে দোকান তুলে দেওয়া হল।