অবতক খবর , রণজিৎ যাদব , উত্তর দিনাজপুর :- মদ্যপ বাবার বিরুদ্ধে নিজের চার বছরের শিশুকে গুলি করে মেরে ফেলার অভিযোগ উঠল উত্তর দিনাজপুর রায়গঞ্জে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রায়গঞ্জের ঝিটকিয়া গ্রামে।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও উত্তেজনা দেখা দিয়েছে। অভিযুক্ত বাবার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হয়েছেন স্থানীয় বাসিন্দারা। বুধবার রাত সাড়ে ১১ টা নাগাদ উত্তর দিনাজপুরের রায়গঞ্জ ব্লকের ৮নং বাহীন গ্রাম পঞ্চায়েতের ঝিটকিয়া গ্রামে ঘটনাটি ঘটেছে ।

এলাকার বাদিন্দারা গুলিবিদ্ধ অবস্থায় শিশুটিকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসার কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে ঘাতক বাবা পলাতক।হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মৃত শিশুর নাম সাহিল শেখ(৪)। অভিযোগ, এদিন রাতে নিজের ছেলেকে মাথায় গুলি করে তার বাবা নাস্তার আলি। স্থানীয় বাসিন্দারাই গুলিবিদ্ধ শিশুকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এর কিছুক্ষণ বাদেই মৃত্যুর কোলে ঢলে পড়ে চার বছরের শিশু সাহিল। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ।মৃত শিশুর মামা সামসুদ্দিন আহমেদ জানিয়েছেন, “বিয়ের পর থেকেই নানাভাবে স্ত্রীর সঙ্গে বিবাদ লেগে থাকত নাস্তারের। কিছুদিন ধরে তা চরমে ওঠে। এরই মধ্যে আজ মদ্যপ অবস্থায় নাস্তার আলি তার ছেলেকে খুন করে।”

তাঁর আরও অভিযোগ, বিয়ের পর থেকে মাঝেমধ্যেই স্ত্রীকে পণের দাবিতে চাপ দিত নাস্তার। টাকা আনতে রাজি না হলে তাকে খুনের হুমকি দিতো তার স্বামী নাস্তার আলি। এদিনও বাপের বাড়ি থেকে টাকা আনার ব্যাপারে গন্ডগোলকে কেন্দ্র করেই স্ত্রীকে খুন করতে গিয়ে নিজের শিশুকে খুন করেছে নাস্তার, এমনই অভিযোগ উঠেছে।

এদিকে রাতে গুরুতর জখম শিশুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসক ওই শিশুকে মৃত বলে ঘোষণা করে। খবর পেয়ে রায়গঞ্জ থানার পুলিশ এসে ঘটনার তদন্ত শুরু করেছে।

মৃতদেহটি রায়গঞ্জ মেডিক্যালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ঘটনার পর থেকেই অভিযুক্ত নাস্তার আলি পলাতক। ঘাতক বাবা নাস্তার আলির খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।