অবতক খবর , রণজিৎ যাদব , উত্তর দিনাজপুর :- একুশের বিধানসভা নির্বাচনের নির্ঘন্ট ঘোষণা এখনো বাকি। ইতিমধ্যে শেষ হয়েছে রাজ্য সরকারের দুয়ায়ে সরকার প্রকল্প এবং পাড়ায় পাড়ায় সমাধানের অনুষ্ঠান।

কিন্তু জনগণের সংযোগ রক্ষা তে কোন খামতি রাখছেন না ইসলামপুর ব্লক তৃণমূল কংগ্রেস প্রেসিডেন্ট জাকির হোসেন। প্রতিদিন সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে ঘুরছেন গ্রামের পর গ্রাম বাড়ির পর বাড়ি। বৃহস্পতিবার আ গ ডিমটি খুন্তি অঞ্চলের ডিমটি সংসদে গিয়ে দেখা গেল এই চিত্র।

স্বাস্থ্য সাথীর কার্ড পেয়েছেন কিনা , বাড়িতে কিছুর প্রয়োজন আছে কিনা বা এলাকায় কি কি সমস্যা রয়েছে সেই বিষয়ে খোঁজ খবর নিচ্ছেন তিনি।পাশাপাশি বিভিন্ন এলাকায় ছোটখাটো সমস্যা রয়েছে তার চটজলদি সমাধান করে দিচ্ছেন পঞ্চায়েত এর মাধ্যমে। জনগণের যাতে কোন অসুবিধা না হয় বা অসুবিধা হলেও সেগুলো কিভাবে সমাধান করা যায় তার ব্যবস্থা করছি আমি।

তিনি বলেন যেহেতু আমার স্ত্রী নার্গিস বেগম অঞ্চলের প্রধান তাই তার সহযোগিতায় অনায়াসে সমস্ত প্রোগ্রামগুলো সফল করা সম্ভব হচ্ছে।

এটা নতুন কিছু নয় দীর্ঘ ২৫ বছর ধরে আমার রাজনৈতিক জীবনে জনসংযোগের একটা অঙ্গ হিসাবে আমি এই কাজগুলো করছি বলে জানান ব্লক তৃণমূল কংগ্রেস প্রেসিডেন্ট জাকির হোসেন।