অবতক খবর,২৬ অক্টোবর: নিখোঁজ ব্যক্তির ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার। ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানার বাগবাড়ি বাঁধ এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ইংরেজবাজার থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম জয়দেব শীল (৩৫)। বাড়ি মালদার ইংরেজবাজার থানার কোঠাবাড়ী এলাকায়। পেশায় সেলুন ব্যবসায়ী। পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার বিকেল বেলা বাড়ি থেকে বের হয়। রাত গড়িয়ে গেলেও সে বাড়ি ফিরে আসেনি। রাত্রিবেলায় পরিবার প্রতিবেশীরা তার খোঁজ শুরু করে। তারপর আজ সকালে ইংরেজবাজার থানার বাগবাড়ি এলাকার বাঁধের ওপরে ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার হয়। মৃতদেহের পকেট থেকে ছোটন হালদার নামে এক ব্যক্তির আধার কার্ড উদ্ধার হয়। ছোটন হালদারের স্ত্রী জানান, গতকাল লোন নেওয়ার জন্য তার স্বামীর আধার কার্ড জয়দেব কে দিয়েছিল। তারপরে সকালে শুনতে পায় এই ঘটনা ঘটেছে। তার স্বামী বর্তমানের পুরাতন মালদার একটি বেকারিতে কাজে যুক্ত রয়েছেন। পরিবারের দাবি কেউ বা কারা তাকে খুন করেছে। আমরা ঘটনার তদন্ত চাই।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।