অবতক খবর , রণজিৎ , উত্তর দিনাজপুর :- চোপড়ার মাঝিয়ালী গ্রাম পঞ্চায়েত এলাকার মাঝিয়ালী উচ্চতর বিদ্যালয় মাঠে নারীশক্তি সংগঠনের কর্মীসভা অনুষ্ঠিত হয়। আজকের এই সভায় মাঝিয়ালী, চুটিয়াখোর এবং দাসপাড়া অঞ্চলের নারী শক্তির দলের মহিলাদের নিয়ে কর্মীসভা করা হয় এবং নারী শক্তির দলের মহিলাদের মধ্যে আটা বিতরণ করা হয়।

তীনটি গ্রাম পঞ্চায়েত এলাকার বিভিন্ন প্রান্ত থেকে অনেকেই এই সভায় অংশ নেন। সংগঠনের রাজ্য সভাপতি উত্তম কুমার সিংহ বলেন, নারীশক্তি সংগঠনের চোপড়া ব্লক কমিটির উদ্যোগে এদিন একটি সভার আয়োজন করা হয়।

তিনি বলেন বর্তমান কালে মহিলারা পদে পদে নির্যাতনের শিকার হচ্ছে। সে বাড়ির মধ্যে হোক বা বাইরে। আমরা সেই নির্যাতনের বিরুদ্ধে লড়াই করার জন্য মহিলাদের নিয়ে নারী শক্তি সংগঠন গড়ে তুলেছি। মহিলারা কিভাবে আত্মনির্ভরশীল হতে পারে সেই বিষয়ে তাদের সুপরামর্শ দেওয়া হয়। সেই সাথে আজকে করোনা সংকটের কথা মাথায় রেখে ৪০ টি দলের আটা বিতরণ করা হয়।

একেক দলের মহিলাদের মধ্যে ২০ কেজি করে আটা বিতরণ করা হয়। এদিনের সভায় বিভিন্ন প্রান্তের মহিলারা উপস্থিত হয়ে তাদের অভিজ্ঞতা নিয়ে আলোচনা করেন এবং আগামীদিনে এই সংগঠনকে আরও মজবুত করা যায় সেই বিষয়ে পরামর্শ দেন। এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন নারী শক্তি দলের রাজ্য সভাপতি উত্তম সিংহ, রাজ্য থানা সভাপতি অনিমা সিংহ, ইজাবুদ্দিন, রাজু বর্মন সহ অন্যান্যরা।