অবতক খবর , মলয় দে,  নদীয়া:-  নদীয়া শান্তিপুর শহর ক্রমশ সক্রিয় হচ্ছে মস্তান রাজ। শহরের 5 নম্বর ওয়ার্ডে প্রায়শই বনপাড়ারজুয়ার ঠেঁক, এই অভিযোগে থানায় গণস্বাক্ষর করে জমা দেয় এলাকার মানুষ। সেটাকেও অগ্রাহ্য করে বহাল তবিয়তে ঘুরে বেড়ায় দুষ্কৃতীরা। গতকাল বিধায়ক অরিন্দম ভট্টাচার্য্য সন্ধ্যে সাতটা নাগাদ থানায় ওসি সুমন দাস এর সঙ্গে একটি গুরুত্বপূর্ণ মিটিং করেন প্রায় 1 ঘন্টা যাবৎ।তার কিছুক্ষণ বাদেই রাত ন’টা নাগাদ শান্তিপুর শহরের 13 নম্বর ওয়ার্ডের বড়বাজার দাস পাড়া এলাকায় বিশ্বজিৎ দাস কে তারই বাড়ির সামনে তিন চারজন যুবক মাথায় বন্দুক ঠেকিয়ে অপহরণের চেষ্টা করে।

বিশ্বজিৎ পালিয়ে যেতে চেষ্টা করলে পরপর দুটি গুলি করে তারা । দুষ্কৃতীরা ধরতে না পেরলেও হাত ভেঙে যায় বিশ্বজিতের । গতকাল রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বিশ্বজিৎ এর পরিবারের পক্ষ থেকে। ঘটনাস্থলে আজ সকালে শান্তিপুর থানা র পুলিশ এসে একটি রিং সহ মোটরসাইকেলের চাবি, এবং দুটি গুলির খোল উদ্ধার করে। গতকাল ওই ঘটনার সময় সাট্টা যুয়ার বোর্ড চালানো কালা মাহাতো কে চিনতে পারে বিশ্বজিৎ। তার অভিযোগ অনুযায়ী কালা ও তার তিন চার জন বন্ধু মিলে তাকে অপহরণের চেষ্টা করে বলে জানা যায় ।

এর আগেও বাড়িতে এসে হুমকি দিয়ে যায় কালার লোকেরা। বিধায়ক অরিন্দম ভট্টাচার্য ঘনিষ্ঠদের সাথে যোগাযোগ না রাখার জন্য শাষিয়েছে তারা । অভিযোগের ভিত্তিতে অনুসন্ধান চালাচ্ছে প্রশাসন। যদিও পুলিশ এখনও কাউকে ধরতে পারেনি। মানুষের অভিযোগ পুলিশের মাদাতেই চলছে জুয়ার ঠেক। তাই চেষ্ঠা করেও পুলিশ আসামিদের ধরতে পারেনা।