অবতক খবর, সংবাদদাতা ,হুগলি ::  করোনা রোগীর মৃতদেহ নদীর পারে ফেলে দেওয়া কে কেন্দ্র করে উত্তেজনা । গতকাল রাত থেকে পথ অবরোধ করে রাখল স্থানীয় বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে আরামবাগের দুইমাইল এলাকায়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, গত রবিবার থেকে করোনা রোগীর মৃতদেহ দারকেশ্বর নদীর পাড়ে অল্প মাটি খুঁড়ে পুঁতে দেয়া হয়। সেই মাটি আবার রাস্তার সারমেয়রা খুরে মৃত দেহগুলি থেকে কারোর হাত কারোর পা নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছে।

এই ঘটনায় আরামবাগের গির্জা তলার বাসিন্দাদের মানুষ এক ঘরে করে রেখেছে। হাটে বাজারে ও মেডিসিন কিনতে গেল সেখানে তাদের ফিরিয়ে দেয়া হচ্ছে বলে অভিযোগ ওঠে।এরপরই গির্জা তলার স্থানীয় বাসিন্দারা দোকান মালিক দের বিরুদ্ধে প্রতিবাদ করলে দোকানদাররা তাদের বলেন আপনাদের এলাকায় করোনা রোগীর মৃতদেহ ফেলে যাচ্ছে যা বহু ক্ষেত্রেই পচে গন্ধ বেরোচ্ছে তা থেকে তোমাদেরও করোনা হয়েছে।

ঘটনার সূত্রপাত, গতকাল রাতে।এক করোনা রোগীর মৃতদেহ নিয়ে এসে ওই সময় পেট্রোল ঢেলে পড়ানোর সময় গ্রামবাসীরা ঝাঁপিয়ে পড়ে ঘটনা বেগতিক দেখে পুলিশের সাথে বচসা বাধতেই পুলিশ মৃতদেহ সহ গাড়ি ফেলে চলে আসে। স্থানীয় বাসিন্দারা গতকাল রাত থেকে পথ অবরোধ করে রাখে।পাশাপাশি দারকেশ্বর নদীর চরে ভিড় জমায় গ্রামবাসী।