অবতক খবর , মলয় দে, নদীয়া :     খেলার মাঠ দখলকে কেন্দ্র করে উত্তেজনা। সারা গ্রাম জুড়ে চলল মুড়ি-মুড়কির মতো বোমাবাজি। ঘটনাটি ঘটেছে নদীয়া শান্তিপুর থানা এলাকায়।

সূত্রের খবর, নদীয়া শান্তিপুর থানার হরিপুর গ্রাম পঞ্চায়েতের সাহেব ডাঙ্গা গ্রামে প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি খেলার মাঠ রয়েছে। অভিযোগ ওই গ্রামের দুই পাড়ার ভেতর দীর্ঘদিন ধরেই ওই খেলার মাঠে কার দখলে থাকবে মূলত সেই চাপা উত্তেজনা চলছিল। এর আগেও এ বিষয়ে শান্তিপুর থানায় একাধিকবার জানানো হয়েছে। সূত্রের খবর পুলিশ বেশ কয়েক বার উভয়পক্ষকে ডেকে বিষয়টি মেটানোর চেষ্টা করেছে। কিন্তু কাজের কাজ কিছু হয়নি।

অভিযোগ, গতকাল খেলার মাঠে জল জমে থাকায় পাশের একটি পুকুরে সেই জল ট্রেন কেটে নামানোর চেষ্টা করলে অপর এক গোষ্ঠী বাধা দেয় বলে অভিযোগ। এরপর হঠাৎ শনিবার ভোর রাতে এলাকায় বোমাবাজি শুরু হয়। মুড়ি-মুড়কির মতো পড়তে থাকে রাস্তা এবং বাড়ি লক্ষ্য করে। পরে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিশ।বোমাবাজির ফলে এলাকায় ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয়েছে। তবে এই বোমাবাজি পিছনে কারা জড়িয়ে রয়েছে তার তদন্ত শুরু করেছে পুলিশ। এখনো পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেফতার করেনি পুলিশ।