অবতক খবর , নদীয়া :     মানসিক অবসাদে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হল ২৮ বছর বয়সী এক যুবক। ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর ব্লকের বেলঘড়িয়া একনম্বর পঞ্চায়েতের পাহাড়ি বাবুর বাগান পাড়া এলাকায়।

পরিবার সূত্রে জানা যায়, ২৮ বছর বয়সী অলক বিশ্বাস পেশায় একজন দুধ ব্যবসায়ী ছিলেন। বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলো সে। গতকাল বিকেল ৫ : ৩০ নাগাদ বাড়ির লাগোয়া একটি আম বাগানে গাছের ডালে অলক বিশ্বাসকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই এলাকার স্থানীয় লোকজন। পরিবার কে খবর দিলে তারা ঘটনাস্থলে আসে এরপরে অলক বিশ্বাস এর পকেট থেকে একটি মোবাইল ফোন উদ্ধার হয় সেইখানেই উঠে আসে একটি প্রেমঘটিত তথ্য। এছাড়াও হোয়াটসঅ্যাপের মাধ্যমে মৃত্যুর কয়েক ঘন্টা আগেও অনেক অশান্তি মুলক কথাবার্তা হয় মেয়েটির সাথে।

পরিবারের সদস্যরা জানান, মেয়েটির বাড়ি শান্তিপুর বেলঘড়িয়া মাঠপাড়া এলাকায়, পরিবারের দাবি প্রেমঘটিত অবসাদের কারণেই অলক বিশ্বাস এই আত্মঘাতীর পথ বেছে নিয়েছে। তবে এখনো পর্যন্ত এই বিষয়ে শান্তিপুর থানায় কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি। ঘটনাস্থলে শান্তিপুর থানার পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে ও ময়না তদন্তের জন্য রানাঘাট মহাকুমা হাসপাতাল পাঠানো হয়।