অবতক খবর, নদীয়া :     সরকারি তথ্য অনুযায়ী নদীয়ার নতুন করে আক্রান্ত ৭২ জন। এই নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ১২১৯ জন। এর মধ্যে অনেকেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এখনও ৪৩২ জন চিকিৎসাধীন।

নদিয়া জেলা স্বাস্থ্য দপ্তরের তথ্য অনুযায়ী। যত দিন যাচ্ছে ততই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করনা আক্রান্তের সংখ্যা। প্রথমে তেহট্ট থেকে শুরু হলেও সবথেকে বেশি আক্রান্তের সংখ্যা এই মুহূর্তে নদীয়ার চাকদহ এলাকায়। আক্রান্তের সংখ্যা আজ পর্যন্ত ৩১১ জন। প্রতিদিন চাকদহ ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ৫০ জন করে রাপিস্ট এর মাধ্যমে করণা আক্রান্তদের সংখ্যা চিহ্নিতকরণের চলছে। জ্বর সর্দি কাশি নিয়ে প্রচুর মানুষ এখন করনা আতঙ্কে ভুগছেন। দৈনিক বাড়ছে এই হসপিটালে করোনার চিকিৎসা।

চিকিৎসকরা জানাচ্ছেন প্রথমে কম থাকলেও পরিযায়ী শ্রমিকদের একটা অংশ আসার পর থেকেই চাকদা শহরের ও গ্রামের বিভিন্ন জায়গা থেকে আক্রমণ আক্রান্তের সংখ্যা বাড়ছে। যদিও তাদের অধিকাংশই আসেমটমিক। জ্বর সর্দি কাশির ক্ষেত্রে তাদেরকে হাসপাতালে রেখে চিকিৎসা করা হচ্ছে অন্যদিকে শ্বাসকষ্টজনিত কোন শারীরিক অসুবিধা থাকলে তাদেরকে কোভিদ হাসপাতালে চিকিৎসা করানোর কাজ করছেন। তবে চিন্তিত হবার কোন কারণ নেই নিরাপদে থাকার জন্য অযথা বাইরে না বাড়ানোর নির্দেশ দেন।