অবতক খবর,১২ নভেম্বর: একটা বিজেপি কর্মীদের গায়ে আঘাত এবং মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা করলে তোমার ঐ শরীর আস্ত এখান থেকে তোমার এলাকায় যেতে পারবে না, এই বলে বনগাঁ জেলা তৃণমূল সভানেত্রী আলোরানীকে হুমকি বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার।
এদিন গোপালনগর থানার নহাটা বাজারে পেট্রোল ডিজেলে কেন্দ্র সরকার কর ছাড় দিলেও রাজ্য সরকার কর ছাড় না দেওয়ায় মূল্যবৃদ্ধির প্রতিবাদে অস্থায়ী সভা মঞ্চ থেকে দলীয় কর্মীদের উদ্দেশ্যে বললেন। পাশাপাশি আলো রনি সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, একটা বিজেপি কর্মীদের গায়ে আঘাত এবং মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা করলে তোমার ঐ শরীর আস্ত শরীরে এখান থেকে তোমার এলাকায় যেতে পারবে না। তিনি আরো বলেন, এতদিন এই প্যানড্যামিক সিচুয়েশনে আমরা সঙ্ঘবদ্ধ হতে পারেনি। তা না হলে আমরা বুঝিয়ে দিতাম এখানে কোন দাদাগিরি আর গুন্ডাগিরি চলবে না। তাই কোন তৃণমূল নেতা যদি গুন্ডামি বা দাদাগিরি করে হাত পা ভেঙে গুড়িয়ে দেবার নিদান দিলেন বিজেপি কর্মীদের উদ্দেশ্যে বিধায়ক স্বপন মজুমদার। এছাড়াও তিন আরও বলেন, যদি কেস হয় আমি ছাড়াবো।

এই বিষয়ে আলো রানী সরকার পাল্টা বলেন, বিজেপিতে আর লোক আছে বলে আমার মনে হয় না এবং স্বপন মজুমদারের উদ্দেশ্য করে বলেন, কাকে মারধোর করবে আসুন মারধর করতে আইন আছে আমরা দেখে নেবো । উনি গায়ের জোরে মস্তানি করে অনেক কিছু করতে পারেন । উনি হলেন এমন আসামি, সোনা পাচার করে, গাঁজা পাচার করে,গোহাটি আসামে ধরা পড়েছিলেন । নিজের এডুকেশন নিয়ে নকল সার্টিফিকেট দিয়েছিলেন, তার কাছ থেকে আরো অন্য কিছু আশা করা যায় না । এ বিষয়ে আর আমার কিছু বলার নেই ।