অবতক খবর , রাজ্ , হাওড়া :- হিন্দু ধর্মের দেব দেবী নিয়ে কটূক্তি করার বিরুদ্ধে শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হলো হাওড়া বিজেপির পক্ষ থেকে। হাওড়ার গোলাবাড়ি থানায় আজ সকালে লিখিত অভিযোগ জমা করা হয়।

গতকাল তৃণমূল কংগ্রেসের সভা মঞ্চ থেকে সাংসদ বলেন রাবন সীতাকে হরণ করে নিয়ে গেছিলো। সীতা রাম কে বলার মতো করে তিনি বলেন যদি সেই সময় তোমার মাথায় লাল, গেরুয়া,হলুদ ফেট্টি বাঁধা চ্যালা গুলো হরণ করতো তাহলে আমাকেও উত্তর প্রদেশের হ্যাত্রাসের মতো ধর্ষিতা হতে হতো।

এই বক্তব্যের সমালোচনা করে ও প্রতিবাদ জানিয়ে আজকে থানায় অভিযোগ জমা করা হয়।  এই প্রসঙ্গে অভিযোগকারী আশীষ জয়সওয়াল জানান উনি হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন। প্রতিটা বাঙালি বাড়িতে রাম ও সীতার পুজো করা হয়। উনি এই কথা বলে মানুষের মনে আঘাত হেনেছেন।

তাই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য লিখিত অভিযোগ করা হয়েছে।  এই প্রসঙ্গে হাওড়া সদর তৃণমূল কংগ্রেসের সভাপতি ভাস্কর ভট্টাচার্য বলেন বিজেপির কোনো কাজ নেই তাই এইসব করছে। তিনি বিজেপিকে শকুন বলে কটাক্ষ করে বলেন , ওরা ধর্মের সুড়সুড়ি দিয়ে বাংলায় অশান্তি করার চেষ্টা করছে।

কিন্তু সেই চেষ্টা সফল হবে না। এই রাজ্যের মানুষ তৃতীয়বারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কেই মুখ্যমন্ত্রীর আসনে বসাবেন । বিজেপির দায়ের করা অভিযোগের প্রতিক্রিয়ার তিনি বলেন , কল্যাণ বন্দ্যোপাধ্যায় একজন দলের গুরুত্বপূর্ণ নেতৃত্ব। তার বিষয়ে প্রতিক্রিয়া দলের উচ্চ স্তর থেকেই দেওয়া হবে। তবে তিনি দাবি করেন ব্যারাকপুরের সভা থেকে তিনি অন্য প্রেক্ষিতে কথাগুলো বলছিলেন।