অবতক খবর,২ এপ্রিল,মলয় দে,নদীয়া:- শান্তিপুর বল্লবী আচার্য পাড়ার বাসিন্দা সন্তু মুখার্জি পেশায় ল ক্লার্ক, তার স্ত্রী সুজাতা মুখার্জির অভিযোগ সন্তু মুখার্জি যিনি তনেয়া বিশ্বাস নামে এক আইনজীবীর কাছে কাজ করেন, দীর্ঘদিন ধরে তারা পরকীয়ায় মত্ত ।যে কারণে দিনের-পর-দিন অত্যাচারের শিকার হতে হচ্ছে সুজাতা মুখার্জিকে । বারংবার বোঝানো সত্ত্বেও কোনরকম সুরাহা হয়নি এই ঘটনার । থানাতেও লিখিতভাবে যোগ করা হয়েছে একাধিকবার। আইনের ভয় দেখাতো দুজনেই।

সুজাতা দেবী জানাচ্ছেন গতকাল রাতে সন্তু মুখার্জি এবং অপর এক ব্যক্তি তার ওপর চড়াও হয় এরপর মানসিক এবং শারীরিক অত্যাচার করে । প্রাণে মেরে ফেলার হুমকি পর্যন্ত দেয় বলে অভিযোগ, এমনকি অভিযুক্ত তনেয়া বিশ্বাস সুজাতা দেবী কে ফোনে হুমকি পর্যন্ত দেন, এবং অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন । সুজাতা দেবী আরো জানাচ্ছেন তার ওপর মিথ্যে সম্পর্কের বোঝা চাপিয়ে দিচ্ছে স্বামি সন্তু মুখার্জি । এবং দিনের পর দিন যেভাবে তার ওপর অত্যাচার করা হচ্ছে তিনি প্রাণসংশয় ভুগছেন ,এদিন শান্তিপুর থানায় এসে স্বামী সন্তু মুখার্জি এবং আইনজীবী তনেয়া বিশ্বাসের নামে লিখিত অভিযোগ করেন নির্যাতিত গৃহবধূ সুজাতা মুখার্জি ।

তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি ,লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ । তবে একজন আইন রক্ষক এর কাজ করে আইনের বিরুদ্ধে গিয়ে ,পরকীয়ায় লিপ্ত হয়ে কিভাবে নিজের স্ত্রীকে দিনের-পর-দিন মানসিক এবং শারীরিক অত্যাচার করে এই নিয়ে উঠছে প্রশ্ন।