অবতক খবর,১৯ মার্চ: কিশোরের মৃতদেহ নিয়ে বাড়ি ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল অ্যাম্বুলেন্স। প্রায় দু’ঘণ্টা রাস্তার উপর সন্তানের মৃতদেহ কোলে নিয়ে জাতীয় সড়কের ওপর বসে থাকলেন পরিবার। নদীয়ার শান্তিপুর থানার গোবিন্দপুরের ঘটনা। পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগে বিক্ষোভ স্থানীয়দের।

জানা যায়, নবদ্বীপ থানা এলাকার বাসিন্দা কলকাতার একটি হাসপাতাল থেকে এক কিশোরের মৃত্যুর পর তার মৃতদেহ নিয়ে বাড়ি ফিরছিলেন একটি অ্যাম্বুলেন্স করে। ফেরার পথে গোবিন্দপুর ৩৪ নম্বর জাতীয় সড়কে অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এরপর দীর্ঘ সময় রাস্তার পাশে মৃত সন্তানকে কোলে নিয়ে বসে থাকে পরিবার। স্থানীয় লোক ছুটে এসে খবর দেয় শান্তিপুর থানায় ।

পুলিশ ঘটনাস্থলে আসলেও অ্যাম্বুলেন্স না আসার কারণে প্রায় দুই ঘন্টার উপর তারা বসে থাকেন। এরপরই এলাকার মানুষের ক্ষোভ বাড়তে থাকে। বিক্ষোভ দেখাতে থাকেন তারা। অবশেষে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স এসে তাদের নিয়ে যায়। স্থানীয়দের কাছ থেকে জানা যায়, ওই অ্যাম্বুলেন্সের অ্যাম্বুলেন্স চালক ও সহকর্মী দুজনেই মদ্যপ অবস্থায় ছিলেন, যার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় অ্যাম্বুলেন্সটি।