অবতক খবর , রাজীব মুখার্জী, হাওড়া :-    বিজেপি রাজ্য সভাপতি এবং দলের সাংসদ দিলীপ ঘোষের বিরুদ্ধে এফআইআর করল দক্ষিণ হাওড়ার তৃণমূল কংগ্রেস নেতা মাসুদ আলম খান।

শুক্রবার হাওড়ার সাঁকরাইল থানায় এফআইআর করেন তিনি। ঘটনার সূত্রপাত সেপ্টেম্বর মাসের ১৭ তারিখ। ওই দিন লিচুবাগান এলাকায় বিজেপির স্থানীয় নেতা ও কর্মীরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে একটি বিশেষ মিছিল বার করেন।

ওই মিছিল থেকে মাসুদ আলম খানকে গালিগালাজ করা হয় বলে অভিযোগ। এর প্রেক্ষিতে তিনি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। পুলিশ এই ঘটনায় বেশ কয়েকজনকে গ্রেপ্তারও করে। এই ঘটনার কথা বিজেপির রাজ্য সভাপতির কানে যায়। দিন কয়েক আগে দীলিপবাবু এক প্রকাশ্য জনসভায় মাসুদ আলম খানকে হুমকি দেন বলে অভিযোগ।

এরপরই দীলিপবাবুর বক্তব্য বিভিন্ন সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। তৃণমূল নেতা মাসুদ আলম খানের অভিযোগ দীলিপবাবু তাকে ব্যক্তিগত আক্রমণ করেছেন এবং তাদের ধর্মকে আক্রমন করেছে। সেই কারণেই তিনি দীলিপবাবুর বিরুদ্ধে এফআইআর করেছেন। পুলিশ যদি ব্যবস্থা না নেয় , তবে তিনি কলকাতা হাইকোর্টে দীলিপবাবুর বিরুদ্ধে মানহানির মামলা করবেন। বিজেপি রাজ্য কমিটির সদস্য উমেশ রাই বলেন ওই তৃণমূল নেতা নিজের দলের মধ্যেই কোণঠাসা হয়ে গেছেন। তাই নিজের অস্তিত্ব রক্ষার জন্য তিনি বিজেপি রাজ্য সভাপতির বিরুদ্ধে এফআইআর করেছেন। এলাকার মানুষ জানে তিনি কিভাবে এলাকার মানুষকে ভয় দেখিয়ে রেখেছেন।