অবতক খবর , সৌম্য , হুগলি :- ভাঙন রুখতে সাসপেন্ডেড নেতাকে উচ্চ পদ-সহ ফিরিয়ে দেওয়া হলো পূর্বের পদাধিকারীর জায়গাও। সামনে ভোট -মারপিট, ভোট লুট , গুন্ডাবাজি করতে পারা লোকের দরকার তৃণমূলের, তাই প্রয়োজন মেটাতে করাপটেড লোকেদের নিয়ে দল গোছাচ্ছে তৃণমূল,–কটাক্ষ বিজেপির ।

বছর খানেক আগে কোলাঘাট পাওয়ার প্ল্যান্টের ভেতর সিকিউরিটি এবং ওয়ার্কারদের মধ্যে মারপিটের ঘটনায় নাম জড়িয়েছিল প্ল্যান্টের INTTUC র দায়িত্বে থাকা শেখ সেলিম আলি সহ শহিদ মাতঙ্গিনী ব্লকের সভাপতি দিবাকর জানার । ঘটনার পরই দল থেকে সাসপেন্ড করা হয় এই দুই তৃণমূল নেতাকে ।

তৃণমূল সূত্রে খবর আবারও সেই প্ল্যান্টে শ্রমিক ইউনিয়নের সম্পাদকের পদে দায়িত্ব দেওয়া হয় শেখ সেলিম আলিকে। কয়েকদিন আগে এই সেলিম আলির উপর থেকে সাসপেনশন তুলে নিয়ে শহীদ মাতঙ্গিনী ব্লকের সহ-সভাপতির পদেও বসিয়েছে জেলা তৃণমূল নেতৃত্ব । বর্তমানে তিনি শান্তিপুর এক নম্বর অঞ্চলের প্রধান ।

সাসপেন্ডেড নেতাকে দলে ফিরিয়ে নেওয়া এবং অতিরিক্ত দায়িত্ব দেওয়া পুরো বিষয়টি দলের ভাঙন রুখতে এবং পঞ্চায়েত ভোটে এই সমস্ত মানুষকে – ভোট লুট ,গুন্ডাবাজির কাজে লাগানোর জন্য তৃণমূলের চরম চক্রান্ত বলেই মনে করছেন বিজেপি জেলা সভাপতি ।

সাসপেন্ড ছিলেন ঠিকই কিন্তু কোলাঘাট পাওয়ার প্রজেক্টে গন্ডগোলের সাথে জড়িত ছিলেন না বলে দাবি তৃণমূল নেতার । অতিরিক্ত এবং পূর্বের জায়গা ফিরে পেয়েই খেলা হবে হুমকি তৃণমূল নেতা শেখ সেলিম আলির। দুই নেতার এ রূপ বাগযুদ্ধে সামনের বিধানসভা ভোটের পরিস্থিতি যথেষ্টই উত্তপ্ত এবং চরম ভয়াবহ রূপ নেবে বলেই মনে করছেন রাজনৈতিকমহলের একাংশ ।