অবতক খবর,১৪ আগস্ট: ১২৭ নম্বর জাতীয় সড়ক কেড়ে নিল পাঁচজনের তরতাজা প্রাণ !
শুক্রবার রাতে বাড়ির ছেলের ছিল বিয়ে তাই সেজেগুজে রওনা দিলেন বাড়ির সবাই বরযাত্রী হিসাবে।
কিন্তু তা আর হল না।
পথদুর্ঘটনা কেড়ে নিল ৩ শিশু সহ পাঁচটি তাজা প্রাণ! শুক্রবার রাতে মনসার হাটপোল থেকে বঙ্গ নগর বিয়ে বাড়ির উদ্দেশ্যে একটি ডিজেল অটো নিয়ে রওনা হন বাড়ির সকলে।
ঠিক ফতেপুর শিবানিপুর পেট্রোল পাম্পের সামনে হঠাৎই একটি বেসরকারী রায়চকগামী বাস দ্রুতগতিতে এসে সজোরে ধাক্কা মারে! ঘটনাস্থলেই অটোটি বামদিকে উল্টিয়ে যায়। চালকসহ ১২জন যাত্রী রাস্তার চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে পড়ে,রক্তে ভেসে যায় কালো পিচের রাস্তা।
কিছুক্ষণ স্তব্ধ হয়ে যায় গোটা এলাকা।
পরে স্থানীয় মানুষজন ছুটে এসে আহতদের উদ্ধার করে ডায়মন্ড হারবার হাসপাতালে নিয়ে যায়।
ঘটনাস্থলে বেশ কয়েকজনকে মৃত বলে ভাবা হয়, পরে ফলতা থানার পুলিশ এসে সড়ক নিয়ন্ত্রণের কাজ চালায়। ডায়মন্ড হারবার হসপিটালে আহতদের দেখতে ছুটে আসে ডায়মন্ড হারবার থানার ভারপ্রাপ্ত আধিকারিক সহ একাধিক পুলিশকর্মীরা। ডাক্তারদের সাথে কথা বলে জানতে পারেন পুলিশ, একজন বৃদ্ধা, একজন অটোচালক সহ তিন শিশুর মৃত্যু হয়েছে।
মৃতদেহগুলো ময়না তদন্তের জন্য পাঠানো হয়।
এখনও বেশ কয়েকজন গুরুতর আহত।
তারা ডায়মন্ড হারবার হাসপাতালে চিকিৎসাধীন। এই মর্মান্তিক দুর্ঘটনার কথা শুনে ছুটে আসেন ফলতা বিধানসভার সভাপতি জাহাঙ্গীর খান ।

এই ঘটনার প্রত্যক্ষদর্শী তাপস মন্ডল জানান, তিনি অটোর পিছনেই ছিলেন। কলকাতার দিক থেকে একটি বেসরকারি বাস দ্রুতগতিতে আসছিল, ডায়মন্ডহারবার দিক থেকে অটোটি যাচ্ছিল। এমন মর্মান্তিক দুর্ঘটনা সাক্ষী হয়ে শোকাহত তিনি।