অবতক খবর,১১ ডিসেম্বর: শুক্রবার সন্ধ্যায় নেপাল সাহা নামের এক তৃণমূল নেতা খুন হয় কয়েকজন দুষ্কৃতীর হাতে কান্দি থানার অন্তর্গত দুর্গাপুর এলাকায়। শুক্রবার নেপালসহ খুন হবার পর রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে কান্দির রাজনীতিতে। জানা গিয়েছে তৃণমূল নেতা নেপাল সাহা কান্দি থানার দুর্গাপুর এলাকার রেশন ডিলার ছিলেন তিনি। শুক্রবার রাত্রে রেশন দোকান বন্ধ করে বাড়ি যাচ্ছিলেন ঠিক তখনই কয়েক জন দুষ্কৃতী তাঁর উপর চড়াও হয় এবং ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। ধারালো অস্ত্রের কোপে নেপাল সাহার শরীরের একাধিক জায়গা ক্ষত বিক্ষত।

শুক্রবার রাতে কান্দি থানার পুলিশ নেপাল সাহার মৃতদেহ ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতাল মর্গে পাঠায়, শনিবার নেপাল শহর মৃতদেহ ময়নাতদন্ত সম্পন্ন হল কান্দি মহকুমা হাসপাতাল মর্গে। নেপাল সাহার খুনের পর শোকে পাথর আত্মীয়-স্বজন থেকে শুরু করে চেনা-পরিচিত সকলেয়। নেপাল সাহার পরিবারে বর্তমানে দুই ছেলে রয়েছে এবং তার স্ত্রী রয়েছে তারা সকলেয় মর্মাহত।

নেপাল সাহার খুনের ঘটনায় গোষ্ঠী কোন্দল অভিযোগ তুলছে কংগ্রেস ও বিজেপি যদিও গোষ্ঠী কোন্দলের অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব, তবে শাসক দলের রাজনৈতিক নেতার খুনের ঘটনায় কোন রাজনৈতিক অভিসন্ধি লুকিয়ে আছে নাকি কোনো ব্যক্তিগত আক্রোশের জন্য এই খুন তা এখনও অধরা, শনিবার সকাল থেকে কান্দি থানার দুর্গাপুর এলাকায় কান্দি থানার পুলিশ বাহিনী মোতায়েন রয়েছে এবং কান্দি থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে সামগ্রিক ঘটনার তদন্ত শুরু করেছে কান্দি থানার পুলিশ প্রশাসন।