অবতক খবর, সংবাদদাতা , অভিষেক দাস,মালদা :- হবিবপুর থানার শ্রীরামপুর এলাকায় তৃণমূল দলের সক্রিয় কর্মীকে মাথা থেঁতলে খুন। অভিযোগের তির বিজেপির দিকে। মৃত তৃণমূল কর্মীর নাম সুবোধ প্রামানিক বয়স 40 বছর। পেশায় একজন কাঠ ব্যবসায়ী। হবিবপুর থানার ঋষিপুর অঞ্চলের কালিতলা বুথের তৃণমূলের সক্রিয় কর্মী ছিলেন মৃত সুবোধ প্রামানিক।
পরিবার সূত্রে জানা যায় রবিবার বিকালে সে বাড়ি থেকে বের হয় , জমিতে জল দেওয়ার নাম করে। তার জমি শ্রীরামপুর এলাকায়। জমিতে সে মোটরবাইকে করে যায়। সোমবার সকালে স্থানীয় লোকেরা জমির পাশে তার রক্তাক্ত মৃতদেহ দেখতে পেয়ে , হবিবপুর থানায় খবর দিলে ,পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

 


হবিপুর থানার পুলিশ বিষয়টি তদন্তে নেমেছে। পুলিশের প্রাথমিক অনুমান ভারী বস্তু দিয়ে তার মাথায় পিছনদিকে একাধিকবার মারা হয়েছে। ঘটনাস্থল থেকে তার মোটরবাইক উদ্ধার করেছে পুলিশ। তবে কি কারণে খুন এর পেছনে কেইবা রয়েছে , সে বিষয়ে এখনও পরিষ্কার সম্পূর্ণ না হলেও পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। এলাকার তৃণমূল নেতাদের বক্তব্য এর পেছনে বিজেপির হাত রয়েছে। যদিও বিজেপির বিরুদ্ধে অভিযোগ টি সম্পূর্ণ ভিত্তিহীন বলেছেন বিজেপি নেতৃত্বরা।