অবতক খবর,১২ ডিসেম্বর: হুগলি জেলায় শ্রীরামপুর মিউনিসিপ্যালিটি কাউন্সিলর গত 10 ফেব্রুয়ারি দুই হাজার কুড়ি সালে রমা নাথের মৃত্যুর ঘটনায় উত্তর প্রদেশ থেকে গ্রেফতার করা হলো বিজয়ের সাউকে। আজ সকালে অভিযুক্তকে ট্রানজিট রিমান্ডে নিয়ে আসে শেওড়াফুলির জি আর পির আধিকারিকরা। গত 10 ই ফেব্রুয়ারি দুই হাজার কুড়ি সালে শ্রীরামপুর স্টেশনে আত্মহত্যা করেন শ্রীরামপুর পৌরসভার 16 নম্বর ওয়ার্ডের তৃণমূলের কাউন্সিলর রমা নাথ (৪৬)।

শেওড়াফুলি জিআরপি রোমানাকে আত্মহত্যার প্ররোচনা বিজয়কে গ্রেপ্তার করে। জি আর পি সূত্রের খবর ঘটনার পর দিল্লি পালিয়ে যায় বিজয়। সেখানে উত্তরপ্রদেশের বাঘ পাতের একজনের সঙ্গে যোগাযোগ হয়। তার গ্রাম লোহারিতে গিয়ে মজুরের কাজ করতে থাকে বিজয়।

ফোনের টাওয়ার লোকেশন দেখে জিআরপির তদন্তকারীরা সেখানে গিয়ে বিজয় কে গ্রেফতার করে। আজ অভিযুক্তকে রাজধানী এক্সপ্রেসে হাওড়ায় নিয়ে আসা হয় এবং সেখান থেকে শেওড়াফুলিতে আনা হয়। অভিযুক্ত বিজয়কে আজ শ্রীরামপুর আদালতে তোলা হবে। জানা গেছে রমানাথ যখন কাউন্সিলর তখন বিজয় সাউ 16 নম্বর ওয়ার্ড কমিটির সদস্য ছিলেন। শেওড়াফুলি জিআরপি অফিসার ইনচার্জ গোপাল গাঙ্গুলী বলেন সব দিক তদন্ত করে অভিযান চালানো হয়েছে।