অবতক খবর,১ জানুয়ারি,নদীয়া:- নদীয়ার কৃষ্ণনগরে তৃণমূল কংগ্রেসের 25 তম প্রতিষ্ঠা দিবসের দিন প্রকাশ্য জনসভায় থেকে তৃণমূলের দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হল তৃণমূল কংগ্রেস ।

এই দিন কৃষ্ণনগর পৌরসভার মরে তৃণমূল কংগ্রেসের মঞ্চ থেকে নাম না করে তৎকালীন প্রাক্তন চেয়ারম্যান অসীম সাহার বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন পাশাপাশি মঞ্চ থেকেই দলে থেকে দল বিরোধী কাজ কর্ম করা যাবে না বলেই হুঁশিয়ারি দিলেন রাজ্যের কারা মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস এবং নদীয়াজেলা উত্তর সভাপতি জয়ন্ত সাহা প্রসঙ্গত বেশ কিছুদিন আগে নদীয়ার করিমপুরে একটি রক্তদান শিবিরের গিয়ে হেনস্তা হতে হয়েছে তৃণমূল কর্মীদের হাতে রাজ্যের কারা মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস এবং জয়ন্ত সাহা নদীয়া জেলা উত্তরের সভাপতি কে তার ফলেই আজ তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবসের মঞ্চে থেকেই সেই ক্ষোভ উগরে দিলেন তৃণমূলের দুই প্রথমসারির নেতৃত্ব ।

এছাড়াও নাম না করে তৃণমূল কংগ্রেসের পরিচালিত কৃষ্ণনগর পৌরসভার তৎকালীন প্রাক্তন চেয়ারম্যানের পৌরসভার কাজ নিয়ে দুর্নীতি হয়েছে বলে ক্ষোভ উগরে দিলেন । পাশাপাশি দলকে কড়া বার্তা দিলেন দলে থেকে দলের কোনো গোষ্ঠীদ্বন্দ্ব এবং দুর্নীতি করা যাবে না বলে জানান তৃণমূলের দুই প্রথম সারির নেতৃত্ব । তবে এই তৃণমূলের প্রতিষ্ঠা দিবসের দিনে দেখা গেল তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বের ফলে তৃণমূলের দুটি মঞ্চ একটি মঞ্চ কৃষ্ণনগর পোস্ট অফিস মোড়ে এবং তার থেকে 500 মিটার দূরে তৃণমূল কংগ্রেসের মঞ্চ যদিও এই বিষয়ে মুখ খুলতে চাননি তৃণমূল নেতৃত্ব । তবে এই প্রসঙ্গ তুলে বিজেপি নেতৃত্ব কটাক্ষ সুরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের বহিঃপ্রকাশ ঘটেছে বলে দাবি ।