অবতক খবর,৩০ মার্চ: নির্বাচন বিধি জারি হওয়ার পর সরকারি জায়গা ব্যবহার করে দলীয় বৈঠক। তৃণমূলের বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের বিজেপির। বিজেপির অভিযোগ করে দিয়েছে তৃণমূল।
বৃহস্পতিবার মালদা শহরের জেলা পরিষদের বিনয় সরকার অতিথি আবাসে জেলা তৃণমূলের পক্ষ থেকে একটি সাংগঠনিক বৈঠক করা হয়। নির্বাচনের রূপরেখা ঠিক করতেই হয় এই বৈঠক।

যেখানে উত্তর মালদার বিজেপির প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায় ও দক্ষিণ মালদার বিজেপি প্রার্থী শাহনাজ আলী রাইহান সহ জেলা তৃণমূলের সভাপতি আব্দুর রহিম বকশী বিধায়ক সাবিত্রী মিত্র ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরীর মতন শীর্ষ নেতৃত্বও উপস্থিত ছিলেন। আব্দুর রহিম বক্সী জানান নির্বাচনের রূপরেখা ঠিক করতেই তাদের এই বৈঠক।
এরপরই বিজেপির পক্ষ থেকে নির্বাচন কমিশনে অভিযোগ করা হয়েছে
বিজেপির অভিযোগ যে মডেল কোড অফ কন্ডাক্ট রয়েছে তাতে কোন সরকারি জায়গা ব্যবহার করে কোন দল কোন দলীয় কর্মসূচি বা রাজনৈতিক করতে পারবে না। শাসক দল হয় তৃণমূল তা অপব্যবহার করছে এবং সরকারি জায়গা ব্যবহার করে রাজনৈতিক কর্মসূচি করছে।
পাল্টা তৃণমূলের দাবি নির্বাচনী বিধি কোনরকম ভঙ্গ করা হয়নি উল্টে বিজেপির প্রার্থী খগেন মুর্মু বিভিন্ন জায়গায় নির্বাচনী বিধি ভঙ্গ করছেন। আমরা নির্বাচন কমিশনে ও মালদা থানায় অভিযোগ জানিয়েছি।