অবতক খবর,৭ মে,কেশপুর: একদিকে তীব্র গরম, অন্যদিকে পানীয় জলের সঙ্কট! নাজেহাল গ্রামবাসী। তৃষ্ণা মেটানোর জন্য জল আনতে হয় বাড়ি থেকে এক কিমি দূরের টিউব ওয়েল থেকে। এই রকম রকম সমস্যায় দীর্ঘদিন ধরে ভুগছে এলাকাবাসী।ঘটনাটি কেশপুর ব্লকের ১৪ নং অঞ্চলের লক্ষণচক গ্রামের।

এই গ্রামে কুড়ি পঁচিশটা আদিবাসী পরিবারের বাস। প্রচন্ড জলকষ্টে ভুগলেও হুঁশ নেই প্রশাসনের। গ্রামের বাসিন্দা লক্ষ্মীমনি হেমরম বলেন, দীর্ঘদিন ধরে জলের সমস্যা তে ভুগছি। পানীয় জল আনতে এক কিলোমিটার দূরে যেতে হয়। বারবার প্রশাসনকে জানিও কোন লাভ হয়নি তাড়াতাড়ি জলের ব্যবস্থা হয় তার জন্য প্রশাসনের কাছে আর্জি জানাচ্ছি। স্থানীয় তৃনমূল নেতৃত্ব লক্ষন চৌধুরী বলেন, বিধায়ক তথা মন্ত্রী শিউলি সাহা এই বিষয়টি জানানো হয়েছে।

তিনি বলে গেছেন দু থেকে তিন দিনের মধ্যে এলাকাবাসীর পানীয় জলের সমস্যা মেটাবো। অন্যদিকে কেশপুর সিপিআএম এর লোক্যাল কমিটির সদস্য মিনহাজ উদ্দিন মল্লিক বলেন, কেশপুরের বিভিন্ন জায়গায় পানির জন্য সমস্যা রয়েছে। পুরনো ঘটনা। শাসক দল নিজেদের গোষ্ঠী আন্দোলন মেটাতেই ব্যস্ত। মানুষের নজর থেকে উন্নয়ন টাকে ঘুরিয়ে দিয়ে একে অপরের বিরুদ্ধে বদনাম দিতে ব্যস্ত। সামনে বর্ষা আসছে আরো অসুবিধা হবে সাধারণ মানুষের। পঞ্চায়েত ব্যবস্থার কি একবারে শেষ করে দিয়েছে বর্তমান সরকার।