অবতক খবর,১০ জুলাই: আজ রাত ৮টা নাগাদ কাঁপা আর্মি ক্যাম্পের সম্মুখে অস্থায়ী হোমগার্ড দীপঙ্কর দে ট্রাফিক নিয়ন্ত্রণ করছিলেন। ঠিক সেই সময় তিন যুবক যারা মদ্যপ অবস্থায় ছিল,তারা ফোর হুইলার করে আসছিল। তারা এতোই মদ্যপান করেছিল যে তারা গাড়ি চালাতে গিয়ে ভারসাম্য হারিয়ে ফেলে এবং ব্যারিকেডকে ধাক্কা মারে ও ট্রাফিক হোমগার্ডটিকেও গুরুতরভাবে জখম করে। ঘটনাস্থলেই দীপঙ্কর দে জ্ঞান হারিয়ে ফেলেন। ‌

পরবর্তীতে ঐ তিন মদ্যপের গাড়িটি অদূরে দাঁড়িয়ে থাকা পুলিশের যে পেট্রোলিং গাড়ি সেই গাড়িকে তিনবার ধাক্কা মারতে মারতে দূরে নিয়ে যায় এবং তাদের গাড়িও দুমড়ে মুচড়ে যায়। ফলে ঐ তিন মদ্যপ যুবক গুরুতরভাবে জখম হয়।

এদিকে অজ্ঞান অবস্থায় ওই ট্রাফিক হোমগার্ড দীপঙ্কর দে-কে পড়ে থাকতে দেখে আর্মির লোকেরা ঘটনাস্থলে ছুটে আসে এবং তার শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক করতে বুকে পাম্প করার চেষ্টা করে এবং তারা তাকে কল্যাণী জেএনএম হাসপাতালে ভর্তি করেন।

অন্যদিকে এই ঘটনার খবর পেয়েই কাঁপা ট্রাফিক পুলিশ ইনচার্জ হিতুলাল‌ সরকার ঘটনাস্থলে আসেন এবং জখম তিন মদ্যপকেও তিনি কল্যাণী জেএনএম হাসপাতালে পাঠান।

পরবর্তীতে এই সংবাদ যখন বিজপুর থানার আইসি কৃষেন্দু ঘোষের কাছে পৌঁছায়,তিনিও পুলিশ আধিকারিকদের সঙ্গে নিয়ে ঘটনাস্থলে ছুটে আসেন এবং একদল পুলিশ কর্মী জেএনএম হাসপাতালে চলে যান তাদের সহকর্মী দীপঙ্কর দে-কে দেখতে যাতে তার যথাযথ চিকিৎসা হয়। তার চিকিৎসার সমস্ত খরচ বহন করবে পুলিশ বিভাগ, এমনই জানা যায়।