অবতক খবর,নদীয়া,২৯মে:: তাহেরপুর ১৩ নম্বর ওয়ার্ডের এ ব্লকের ২৮ নম্বর রাস্তার বিদ্যুৎ বাহিনী ক্লাবের পাশে, ভারতীয় মজদুর সংঘের একটি অনুষ্ঠানে যোগদান করেন প্রাক্তন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সাথে উপস্থিত হয়েছিলেন চাকদাহ বিধানসভার বিধায়ক বঙ্কিম ঘোষ রানাঘাট দক্ষিণ সাংগঠনিক বিজেপি সভাপতি পার্থসারথি চ্যাটার্জী সহ বেশকিছু জেলা ভারতীয় মজদুর সংঘের নেতৃবৃন্দ।

সেখানে তন্তুজিবি পরিবারের তিন শতাধিক মহিলা ও পুরুষকে উইভার্স কার্ড বিতরণ করা হয়। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বলেন, বিরোধী থাকার সময় যে কোনো ঘটনায় সিবিআই তদন্তের দাবি আর শাসকদল হলেই সিবিআই কে ভয় কেন? তৃণমূল বিজেপি কর্মী সমর্থকদের ৪২০০০ কেস দিয়েছেন লোকাল পুলিশকে কাজে লাগিয়ে, ২০০ জনেরও বেশি হত্যা করেছে, হাজার হাজার গরিব মানুষের টাকা আত্মসাৎ করেছে, তাই বিচার ব্যবস্থাকে এত ভয়।

পানিহাটি প্রসঙ্গে তিনি বলেন শুধু গোষ্ঠীদন্দ্ব নয় গ‍্যাং ক্লাস চলছে, গোটা দলের মধ্যে দুর্নীতি পুরো মাত্রায় প্রবেশ করেছে, কোন নিয়ন্ত্রন নেই। নাম না করে তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের উত্তরে বলেন, প্রোমোটার ছাড়া তৃণমূল চলবে না, প্রোমোটারি কন্টাক্ট তারাই পায় যারা শাসক দলের সাথে যুক্ত আছে। কাউন্সিলর পঞ্চায়েত প্রধান মেম্বার এমএলএ প্রত্যেকে তাদের নিজেদের পরিবারের সদস্যের নামে কন্টাকটারি কাজ করছেন। কন্টাকটার বাদ দিলে গোটা দলটাই উঠে যাবে।