অবতক খবর,১২ জুলাই,নববারাকপুরঃ পারিবারিক অশান্তি গন্ডগোল বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যায় পূর্ব মেদিনীপুর জেলার তমলুক থানার পার্বতীপুর গ্রামের ৫৮ বছরের বয়স্ক ব্যক্তি।সোমবার রাত ১২-৩০ মিনিট নিখোঁজ ব্যক্তি কে উদ্ধার করে নববারাকপুর থানার পুলিশ সঞ্জীব সেন।

মঙ্গলবার দুপুরে নববারাকপুর থানার পুলিশ তমলুক পুরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা মৃত্যুঞ্জয় দাসকে পরিবারের হাতে তুলে দেন।

পুলিশ জানিয়েছে,সোমবার সকালে পারিবারিক অশান্তির জেরে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হন। নববারাকপুর থানার কতর্ব্যরত পুলিশ খবর পায় পুরসভার ২০ নং ওয়ার্ডের পশ্চিম কোদালিয়া শিশুপীঠ অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তায় বসে রয়েছেন বয়স্ক ব্যক্তি।

সোমবার রাত ১২-৩৯ নাগাদ পুলিশ গিয়ে অবিবাহিত বয়স্ক ব্যক্তি কে উদ্ধার করে থানায় নিয়ে এসে খাবার দেয়। জিজ্ঞাসাবাদ করে বাড়ি কোথায় কি ভাবে এলেন। বলেন হাওড়া গামী ট্রেনে করে নববারাকপুর থানার বিশরপাড়া স্টেশন নেমে ঘুরতে ঘুরতে রাস্তায় উঠি। নববারাকপুর থানার পুলিশ তমলুক থানার সঙ্গে যোগাযোগ করে জানতে পারে বয়স্ক ব্যক্তি একটু মানসিক ভারসাম্য হীন। পরিবারে অশান্তি গন্ডগোল পান খাওয়া র নাম করে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যায় সোমবার সকালে।

মঙ্গলবার সকাল থানার কর্তব্যরত পুলিশ তাকে উদ্ধার করে খাবার সেবা শুশ্রষা করে। মঙ্গলবার দুপুরে পরিবারের হাতে তুলে দেওয়া হয় এদিন। নিখোঁজ ব্যক্তি র নাম মৃত্যুঞ্জয় দাস(৫৮)।অবিবাহিত ।পরনে হাফ প্যান্ট ও গেঞ্জি। পিতা প্রয়াত পাচু গোপাল দাস। পূর্ব মেদিনীপুর জেলার পার্বতীপুর গ্রাম অধিকারী পাড়া ।থানা তমলুক ।তমলুক পুরসভার ৮নং ওয়ার্ডের ।পেশায় তমলুক পুরসভার পানীয় জল বিভাগ কর্মী।