অবতক খবর : ডোমজুড় :     ভোট পরবর্তী হিংসা অব্যহত ডোমজুড় বিধানসভা কেন্দ্রে। ১০ই এপ্রিল ভোটদান পর্ব মেটার পর সেই রাতেই বাঁকড়া বরফকল এলাকায় বিজেপির এজেন্টদের বাড়ি ভাংচুর করা হয় বলে অভিযোগ। অভিযোগের তির তৃণনূল আশ্রিত দুস্কৃতীদের বিরুদ্ধে।

রবিবার রাতেও সেই বাঁকড়া অঞ্চলে আবার হামলা চালায় তৃণমূল দূস্কৃতীরা। এদিন রাতে বাঁকড়ার রাজীব পল্লিতে বাড়িবাড়ি ঢুকে দূস্কৃতীরা হামলা চালায়। লাঠি, বাঁশ, লোহার রড, ধারালো অস্ত্র নিয়ে শয়ে শয়ে দূস্কৃতীরা এই হামলা চালায় বলে অভিযোগ আক্রান্তদের। হামলা করে কারোর মাথা ফাটিয়ে দেওয়া হয়, তো ওই হামলায় কারোর হাত ভাঙে, কারোর বা আঙুল থেঁতলে দেওয়া হয়। রক্তাক্ত ও গুরুতর জখম অবস্থায় নাবালওক ঝফফ তাঁরা মহল্লা বন্দি হয়ে পড়েন। কারন দূস্কৃতীরা ওই এলাকাকে ঘিরে রাখে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় ডোমজুড় থানার বিশাল পুলিশ বাহিনী।

হাওড়া সিটি পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা সেখানে পৌঁছন। জখমদের একে একে পুলিশ এম্বুলেন্সে করে এলাকা থেকে উদ্ধার করে নিয়ে যায় হাওড়া হাসপাতালে। গভীর রাত পর্যন্ত চলে আক্রান্তদের উদ্ধারের কাজ। রাতেই ১৪ জনকে হাসপাতালে ভর্তী করা হয় চিকিৎসার জন্য।