নিজস্ব সংবাদদাতা : অবতক খবর : মালদহ :    শোয়ার ঘর থেকে এক গৃহবধূ রক্তাক্ত অবস্থায় উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য রবিবার গভীর রাতে মালদার জেলার কালিয়াচক থানার রাজনগর যদুরাম তলা এলাকায়। আক্রান্ত গৃহবধূ নাম কাজলি মন্ডল বয়স (২৩) বছর। ভর্তি মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। পরিবারে রয়েছে স্বামী সমীর মন্ডল দুই ছেলে ও এক মেয়ে।

পরিবার সূত্রে জানা যায় গতকালকে স্বামী সমীর মন্ডল আত্মীয়র একটি বিশেষ কাজে মালদা এসেছিলেন। রাত্রি বারোটা নাগাদ বাড়ি ফিরে দেখেন তার স্ত্রী রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে রয়েছে। এবং তার ঘরের সমস্ত আসবাবপত্র ছিটিয়ে পড়ে রয়েছে। তার চিৎকারে আশেপাশের প্রতিবেশীরা ছুটে আসেন। তড়িঘড়ি রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূকে রাতে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়। বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি রয়েছেন ওই গৃহবধূ। গতকাল রাতেই কালিয়াচক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।

এই বিষয়ে আক্রান্ত গৃহবধূর স্বামী সমীর মন্ডল জানান গতকাল মালদা শহরে এসেছিলেন তার পিসির ছেলের মেয়ে দেখতে বিবাহের জন্য। এরপর আমি বাড়ি ফিরে দেখি বাড়ির সমস্ত বিদ্যুৎ বন্ধ অবস্থায় রয়েছে। এরপর আমি ঘরে প্রবেশ করতেই দেখি আমার স্ত্রী রক্তাক্ত অচেতন অবস্থায় ঘরের মেঝেতে পড়ে রয়েছে। তরিঘরি উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য আনি। কারা এই ঘটনা ঘটিয়েছে আমার স্ত্রীর সাথে বুঝে উঠতে পারছিনা। আমি রাতেই থানায় লিখিত অভিযোগ জানিয়েছি। পুলিশ পুরো ঘটনা তদন্ত শুরু করে দোষীদের অবিলম্বে শাস্তির ব্যবস্থা করুন।