অবতক খবর , আলী হোসেন, ডোমকল :      আজ ডোমকল মহকুমাতে কেন্দ্র সরকারের বঞ্চনার বিরুদ্ধে বিশেষ আলোচনা সভা করা হয় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে।

উপস্থিত ছিলেন মুর্শিদাবাদ জেলার শাখা সংগঠন এর তৃণমূল কংগ্রেসের মাইনোরিটি সেল এর সভাপতি নাজিমুদ্দিন বিশ্বাস এবং ডোমকল মহাকুমার সভাপতি দিলীপ শেখ ও ডোমকল বিধানসভার সভাপতি সাত্তার বিশ্বাস ও ডোমকল টাউনের সাত্তার মাষ্টার ও সম্পাদক জাহাঙ্গীর আলম আরো অনেকে। শাখা সংগঠন এর আরো তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব উপস্থিত হয়েছিলেন।

মুর্শিদাবাদ জেলার সভাপতি নিজামুদ্দিন বিশ্বাস বলেন, “যেভাবে কেন্দ্র সরকার পশ্চিমবাংলাকে বঞ্চনা করে রাখছে এতে সাধারণ মানুষ খুবই অসুবিধার মধ্যে রয়েছে। তার জন্য দিদি সারা রাজ্যে তীব্রভাবে প্রতিবাদ জানাচ্ছেন।” কর্মীদের উদ্দেশ্যে তিনি আরও, বলেন এই বার্তা সাধারণ মানুষের কাছে আপনারা বিস্তার করুন আমাদের লক্ষ্য ২০২১ সালের দিকে। আবার বাংলাতে মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চাই সেই হিসেবে বার্তা সাধারণ মানুষের কাছে বিভিন্নভাবে তুলে ধরেন তিনি।

এই মিটিং থেকে নতুন হবে দুজনকে নিয়োগপত্র তুলে দেন এবং দায়িত্বভার দেন ডোমকল রানীনগর ওয়ানের তৃণমূল কংগ্রেসের শাখা সংগঠন এর মাইনোরিটি সেল এর ব্লক সভাপতি দায়িত্ব ভার দেন মমতাজুল ইসলাম কে এবং ডোমকল রানীনগর টু এ তৃণমূল কংগ্রেসের শাখা সংগঠন এর মাইনোরিটি সালের ব্লক সভাপতি হিসেবে নিয়োগপত্র তুলে দেন মুর্শিদাবাদ জেলার তৃণমূল কংগ্রেসের শাখা সংগঠন এর মাইনোরিটি সেল এ সভাপতি নাজিম উদ্দিন বিশ্বাস।