অবতক খবর,২ আগস্টঃ ডেঙ্গি বাড়ছে হুগলিতে শ্রীরামপুরেও।প্রতিকার চেয়ে শ্রীরামপুর পুরসভার সামনে মশারী টাঙিয়ে বসে রইলেন বিজেপি সভাপতি।পুলিশের ব্যারিকেড ভাঙার চেষ্টা বিজেপি কর্মিদের।

হুগলি জেলায় ডেঙ্গি আক্রান্ত বাড়ছে।পুরসভা পঞ্চায়েত এলাকায় ডেঙ্গি বেড়ে চলায় চিন্তায় স্বাস্থ্য দপ্তর।হুগলি জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক রমা ভূঁইয়া জানিয়েছেন,জেলায় শহর এবং গ্রামাঞ্চলে একইভাবে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা বাড়ছে।এখনো পর্যন্ত ৪৬২ জন খোঁজ মিলেছে।তাদের মধ্যে সক্রিয় শতাধিক।

নতুন করে বেশ কিছু এলাকাকে হটস্পট হিসেবে চিহ্নিত করা হয়েছে।ডেঙ্গি নিয়ন্ত্রণ করতে চেষ্টা চালাচ্ছে স্বাস্থ্য দপ্তর।তবে মানুষের সচেতনতা আরো বেশি করে প্রয়োজন।

শ্রীরামপুর সাংগঠনিক জেলা বিজেপির পক্ষ থেকে শ্রীরামপুর পুরসভার সামনে বিক্ষোভ দেখানো হয়।বিজেপি সভাপতি মোহন আদক মশারী টাঙিয়ে বসে থাকেন বেশ কিছুক্ষন।পরে তিনি বলেন,গত বছরের অভিজ্ঞতা যেন ফিরে না আসে। এখনই রাজ্যে চার হাজারের বেশি ডেঙ্গি আক্রান্ত হয়েছে মৃত্যু হয়েছে নয়জনের।পিছিয়ে নেই শ্রীরামপুর।তাই পুরসভায় আমরা জানাতে এসেছি ডিঙ্গে মোকাবেলায় ব্যবস্থা নিতে হবে।ডেঙ্গি আক্রান্ত হয়ে কারো যেন মৃত্যু না হয় সেটা দেখতে হবে প্রশাসনকে।কেউ ডেঙ্গি আক্রান্ত হলে তার চিকিৎসার ব্যবস্থা করতে হবে।

বিক্ষোভের পর বিজেপির প্রতিনিধিদল শ্রীরামপুর চেয়ারম্যান কে স্মারকলিপি জমা দেন।।।