অবতক খবর, সংবাদদাতা, হুগলি :: শ্রীরামপুর স্টেশনে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন শ্রীরামপুর পৌরসভার 16 নম্বর ওয়ার্ড কাউন্সিলর রমানাথ। ট্রেনের ধাক্কায় রমাদেবি ছিটকে পড়ে যান তারপরে রেললাইনের অনেকদূর পর্যন্ত মৃতদেহ ছেঁছড়াতে ছেঁছড়াতেঅনেক দূর যায় ও বডি টুকরো হয়ে ছিন্নভিন্ন হয়ে যায়। শ্রীরামপুরের জিআরপি মৃতদেহ রেললাইন থেকে সরিয়ে ময়নাতদন্তের জন্য পাঠায়।

এই খবর ছড়িয়ে পড়তেই এলাকা থেকে কাতারে কাতারে ছুটে স্টেশনে চলে আসেন তৃণমূল সমর্থক ও নেতাকর্মীরা। চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এই ঘটনাকে কেন্দ্র করে।

জানা গেছে ঠিক পৌনে বারোটা নাগাদ রমাদেবি মহিলাদের কামরার সামনে এসে দাড়ান। তখনই শেওড়াফুলি লোকাল ঢুকছে বলে খবর হয়। শেওড়াফুলি প্লাটফর্মে ঢুকতেই আচমকাই ট্রেনের সামনে ঝাঁপ দেন রমাদেবি। প্রত্যক্ষদর্শীরা জানান আমরা কেউই ভাবতে পারিনি এই মহিলা হঠাৎ এরম ট্রেন ঢুকতেই ঝাপ দেবেন।

রমা দেবীর মৃত্যুর খবর পেয়ে শোকের ছায়া নেমে এসেছে সম্ভবত শ্রীরামপুর বিশেষ করে তার ওয়ার্ডে। তবে কেনই বা রমাদেবি এমন ভাবে সিদ্ধান্ত নিলেন মৃত্যুকে বেছে নিলেন সেটা নিয়ে এখনো মুখ খুলছে না কেউই।

লোকেদের সঙ্গে কথা বলে জানা যায় সম্ভবত পারিবারিক কারনে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তিনি কারণ তিনি সামাজিক ভাবে মানুষের কাজের জন্য নিজেকে নিয়োজিত করে রেখেছিলেন তার তেমন কোনো রাজনৈতিক নয় ছয় ব্যাপার ছিল না। কাউন্সিলর হিসেবে মানুষের কাজ ও বাকিটা সময় তার পরিবারের জন্য নিজেকে নিয়োজিত করে রেখেছিলেন।