অবতক খবর,২২ আগস্ট,নদীয়া:-টোটোর সাথে বাইকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত পাঁচজন।

তিনজনের অবস্থা আশংকাজনক হওয়ায় নদীয়ার কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়। দুজন শান্তিপুর হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার রাত্রি দশটা নাগাদ শান্তিপুর বেলঘড়িয়া ৩৪নম্বর জাতীয় সড়কের উপর দিয়ে তিন যুবক টোটো গাড়ি করে ফুলিয়া থেকে শাড়ি নিয়ে শান্তিপুরের দিকে আসছিল।

সামনের দিক থেকে আসা দুই বাইক আরোহী সজোরে ধাক্কা মারে টোটো গাড়ির সাথে। এরপরই উল্টে যায় টোটো গাড়িটি। ঘটনাস্থলে টোটো গাড়িতে থাকা তিন যুবক গুরুতর জখম হয়। অপরদিকে দুই বাইক আরোহী ছিটকে গিয়ে পড়ে রাস্তার অপর প্রান্তে তারাও গুরুতর জখম হয়।

এলাকার লোকজন ঘটনাস্থলে ছুটে এসে দেখে পাঁচজনই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে আছে।

এরপর তড়িঘড়ি গুরুতর জখম ৫ যুবককে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

চিকিৎসকের কাছ থেকে জানা যায়, তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়। বাকি দু’জনকে শান্তিপুর হাসপাতালে চিকিৎসার জন্য রেখে দেওয়া হয়।

জানা যায় টোটো গাড়িতে থাকা তিন যুবকের বাড়ি শান্তিপুর বাইগাছি সেনপাড়া এলাকায়। আহত যুবক দের নাম বিষ্ণু বিশ্বাস, ভোলা বিশ্বাস, মিঠুন বিশ্বাস, অন্যদিকে আহত দুই বাইক আরোহীর বাড়ি বগুলা হাঁসখালি থানার অন্তর্গত হরিণডাঙ্গা এলাকায়। হাসপাতালে কর্মরত চিকিৎসকদের প্রাথমিক অনুমান, ওই দুই বাইক আরোহী মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিল যার কারণে এই পথদুর্ঘটনা।