অবতক খবর :: উত্তরদিনাজপুর ::   ফুটন্ত দুধের পাত্রে পড়ে ঝলসে যাওয়া এক শিশুর চিকিৎসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের পুরপ্রধান কার্তিক পাল। শিশুর অভিভাবকদের হাতে চিকিৎসা খরচ বাবদ ১০ হাজার টাকা তুলে দিলেন পুরপ্রধান।

উল্লেখ্য কিছু দিন আগে খেলার ছলে গড়ম দুধে ঝলসে যাওয়া আড়াই বছরের এই শিশুর চিকিৎসা চলছে শিলিগুড়িতে। কালিয়াগঞ্জ শহরের ১১ নম্বর ওয়ার্ড পাবনা কলোনীর বাসিন্দা এই শিশুর পিতা সুকুমার মোদক একজন ক্ষুদ্র ব্যবসায়ী। লকডাউনের এই সময় ব্যবসা বন্ধ হয়ে থাকায় সংসার চালানোই কষ্টের। এই অবস্থার মধ্যে নিজের শিশুপুত্রের এমন ঘটনায় মহা বিপদে পরে সুকুমারবাবু।

এলাকার পুর কাউন্সিলার শচীন সিংহরায়ের মাধ্যমে সুকুমার মোদকের তরফে সাহায্যের আর্জি পৌঁছায় কালিয়াগঞ্জের মানবিক পুরপ্রধানের কাছে। সেই আবেদনে সাড়া দিয়ে এদিন শিশুর চিকিৎসার খরচ বাবদ ১০ হাজার টাকা অর্থ সাহায্য তুলে দেয় পুরপ্রধান। গরম দুধে ঝলসে যাওয়া শিশুর কাকা দীপু মোদক এদিন জানান গত মাসের ১৭ তারিখ এই ঘটনা হয়েছিল। কালিয়াগঞ্জ থেকে রায়গঞ্জ মেডিক্যাল হয়ে এখন তার ভাস্তার চিকিৎসা চলছে শিলিগুড়িতে। এদিন পুরপ্রধান তার ভাস্তার চিকিৎসার জন্য ১০ হাজার টাকা সাহায্য দিল।