অবতক খবর , সানওয়ার হোসেন, জয়নগর :- এখন বিভিন্ন স্কুলে ফাইভ থেকে নাইন ক্লাসের ভর্তি প্রক্রিয়া শুরু হয়েছে।সেই মতো বৃহস্পতিবার বেলায় জয়নগর ইন্সটিডিশন ফর বয়েস স্কুলে ছাএ ভর্তির কাজ শুরু হয়। অভিভাবকদের অভিযোগ ভর্তিফির নামে রসিদ বহিভূত টাকা তোলা হচ্ছে ।

আর এই অভিযোগে এদিন বিক্ষোভ দেখালো অভিভাবকেরা। আর এই খবর সংগ্রহ করতে গিয়ে শাসক দল ঘনিষ্ঠ স্কুল পরিচালন কমিটির সদস্য চন্দন চ্যাটার্জীর হুমকির মুখে পড়লো সাংবাদিক উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়। তাকে এই সংবাদ পরিবেশন করলে দেখে নেওয়ার হুমকি দেওয়া হয়।বিক্ষোভের কিছুক্ষন পরে পরিচালন কমিটির সভাপতি সুকুমার হালদার স্কুলের প্রধান শিক্ষকের সাথে কথা বলে ভর্তি প্রক্রিয়া বন্ধ করে দেয়।

এবং স্কুলের ম্যানেজিং কমিটির মিটিং করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানোর পরে অভিভাবকেরা বিক্ষোভ তুলে নেন।তাপসী পাল, জয়তী দাস, জাসমিনা মন্ডল সহ কয়েকজন অভিভাবক জানালেন, ২৪০ টাকার রসিদ দিয়ে ৫৩০ টাকা নেওয়া হচ্ছে। আমারা চাই পুরো টাকার রসিদ দেওয়া হোক।

তবে এ ব্যাপারে স্কুল পরিচালন কমিটির সভাপতি সুকুমার হালদার কোনো মন্তব্য করতে চাই নি। তবে এই ভাবে রসিদ বহির্ভূত কোনো টাকা নেওয়া যায় না বলে মন্তব্য করেছেন অবর স্কুল পরিদর্শক পূর্ব ইনচার্জ কৃষেন্দু ঘোষ।