অবতক খবর , অভিষেক দাস ,মালদা:- মুর্শিদাবাদ, উত্তর ও দক্ষিণ দিনাজপুরের ডিএম, এস পিদের তলব করা হল মালদায়। তাঁদের সঙ্গে থাকছেন মালদার ডিএম,এসপিও।

আগামী বিধানসভা নির্বাচন নিয়ে চার জেলার পরিস্থিতি এবং প্রশাসনের প্রস্তুতি খতিয়ে দেখতে মালদায় উড়ে এলেন ডেপুটি নির্বাচন কমিশনার সুদীপ জৈন। মালদায় ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে নারায়ণ পুরের কাছে একটি বেসরকারি হোটেলে মালদা,মুর্শিদাবাদ, উত্তর ও দক্ষিণ দিনাজপুরের ডিএম,এসপিদের নিয়ে শুরু হচ্ছে বৈঠক।

করোনা সচেতনতা মেনেই এই বৈঠক হচ্ছে। চার জেলার ডিএম,এসপিরা আগেই হাজির হয়ে গিয়েছেন। প্রশাসনিক সূত্রের খবর, বৈঠকে মূলত আলোচনা হবে করোনা আবহের মধ্যে কীভাবে নির্বাচন করা হবে সেই বিষয় নিয়ে।

নির্দিষ্ট স্বাস্থ্য বিধি মেনেই ভোট হবে। তাই তার প্রস্তুতি শুরু করার বিষয়ে বিশেষ নির্দেশ দেওয়া হবে। মধ্যবঙ্গের এই চার জেলায় ভোট নিয়ে ইতিমধ্যেই উত্তেজনা শুরু হয়ে গিয়েছে। বিভিন্ন রাজনৈতিক দল মাঠে নেমে পড়েছে। বেশ কিছু অপ্রীতিকর ঘটনাও ঘটছে।

এইসব রিপোর্ট এখন থেকেই নির্বাচন কমিশনকে জানাতে হবে বলে জানা গিয়েছে। জেলা প্রশাসনের আধিকারিকদের সঙ্গে আলোচনা করে চার জেলার প্রাক নির্বাচন পরিস্থিতি কেমন তাও বুঝবেন সুদীপ জৈন।

আজ চপারে করে কলকাতা থেকে মালদা এয়ারপোর্টে নামেন সুদীপ জৈন সহ অন্যান্য আধিকারিকরা। এরপর সেখান থেকে সোজা চলে যান নারায়ণপুরের বেসরকারি হোটেলে। সেখানেই শুরু হচ্ছে বৈঠক।